shono
Advertisement

৫ লক্ষ টাকা পণ দেয়নি শ্বশুরবাড়ি, স্ত্রীকে গভীর কুয়োতে ঝুলিয়ে অত্যাচার স্বামীর!

অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 12:24 PM Sep 06, 2023Updated: 12:25 PM Sep 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইন্ডিয়া’ না ‘ভারত’, দেশের নাম নিয়ে ব্যস্ত কেন্দ্রীয় সরকার। সেই সময় বর্বর প্রথায় জেরবার দেশের মেয়েরা। মধ্যপ্রদেশে (Madhya Pradesh) পণের দাবিতে স্ত্রীকে গভীর কুয়োতে দীর্ঘক্ষণ ঝুলিয়ে রাখলেন স্বামী। ভয়ংকর সেই অত্যাচারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোনওমতে দড়ি ধরে ঝুলে ছিলেন তরুণী। হাত ফসকালেই ডুবে মরার সম্ভাবনা ছিল। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি গত ২০ আগস্টের। অভিযুক্তের নাম রাকেশ কির। স্ত্রী উষার উপর বর্বর অত্যাচার চালান তিনি। দীর্ঘক্ষণ উষাকে গভীর কুয়োতে ঝুলিয়ে রাখেন। ভিডিওতে দেখা গিয়েছে, কোনওমতে দড়ি ধরে ঝুলে আছেন তিনি। অসহায়ভাবে স্বামীর কাছে আবেদন করছেন উদ্ধারের জন্য। যদিও সেই কথায় কান দেননি রাকেশ। উলটে তিনি অত্যাচারের ভিডিও রেকর্ড করে উষার এক আত্মীয়র কাছে পাঠিয়ে দেন।

[আরও পড়ুন: রামায়ণ-মহাভারত টেনে গণতন্ত্র ও জনকল্যাণের পাঠ জি২০ পুস্তিকায়]

উষার আত্মীয় ভিডিও দেখিয়ে গ্রামবাসীদের সাহায্য চান। এর পর বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে উষাকে কুয়ো থেকে উদ্ধার করে। পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত রাকেশকে। তাঁকে জেরার পর পুলিশকর্মীরা জানিয়েছেন, বিয়ের সময় উষার পরিবারের কাছে ৫ লক্ষ টাকা পণ দাবি করেছিল যুবক। তা না পেয়েই মধ্যযুগীয় অত্যাচার চালায় সে স্ত্রীর উপর। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: রাষ্ট্রপতির পর PM of Bharat, বিতর্ক আরও উসকে দিল বিজেপি, সরব বিরোধীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement