shono
Advertisement

সংসদে গ্যাস হামলায় গ্রেপ্তার আরও এক, এবার জালে অন্যতম চক্রী মহেশ

প্রায় দেড়দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হল মহেশকে।
Posted: 02:59 PM Dec 16, 2023Updated: 03:04 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদে গ্যাস হামলা কাণ্ডে আরও একজনকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ (Delhi Police)। এবার মূল চক্রী ললিত ঝার বন্ধু মহেশ কুমাওয়াতকে গ্রেপ্তার করা হল। এই নিয়ে সংসদ হামলায় মোট ৬ জন গ্রেপ্তার হলেন।

Advertisement

মহেশ অবশ্য মূল অভিযুক্ত ললিত ঝার সঙ্গেই গত বুধবার গভীর রাতে দিল্লির পার্লামেন্ট হাউস থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। তখন ললিতকে গ্রেপ্তার করা হলেও মহেশকে গ্রেপ্তার করা হয়নি। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে দিল্লি পুলিশ। বুধবার রাত থেকে হাজতেই ছিলেন মহেশ। শুক্রবার তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: বাইকে বসে ফেসবুক লাইভ! দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের]

দিল্লি পুলিশের দাবি মহেশও এই হামলার অন্যতম চক্রী। সাংসদের সই করা পাস থাকায় লোকসভার ভিতরে তাণ্ডবের দায়িত্ব দেওয়া হয় সাগর শর্মা ও মনোরঞ্জন ডিকে। বাইরে বিক্ষোভ দেখানোর দায়িত্ব ছিল কৈলাস ও মহেশের। তবে তারা গুরুগ্রামে বিশাল শর্মার বাড়িতে (যেখানে আগের দিন রাতে হামলাকারীরা ছিল) সময়ে না পৌঁছনোয় শেষ মুহূর্তে সেই দায়িত্ব দেওয়া হয় অমল ও নীলমকে। যদিও প্রথমে ঠিক ছিল কৈলাস ও মহেশ কোনওভাবে ব‌্যর্থ হলে তবেই অমল ও  নীলমকে এই দায়িত্ব নিতে হবে।

[আরও পড়ুন: হার্দিক নাপসন্দ? মুম্বইয়ের মসনদ থেকে রোহিত সরতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট সূর্যর!]

মহেশ সংসদে না গেলেও পরে মূল চক্রী ললিতের সঙ্গে সঙ্গেই ছিল। অভিযোগ, ললিতকে প্রমাণ লোপাটে সাহায্য করেছিলেন তিনি। এমনকী ললিত যখন হামলার রাতে রাজস্থানে গেলেন, সেদিন রাজস্থানে তাঁকে থাকতেও সাহায্য করেছিলেন মহেশ। প্রায় দেড়দিন জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement