shono
Advertisement

মহম্মদের অপমান! বাস কনডাক্টরকে ধারালো অস্ত্রের কোপ যুবকের

ভিডিও প্রকাশ করে নিজের অপরাধ স্বীকারও করেছেন অভিযুক্ত।
Posted: 11:20 AM Nov 25, 2023Updated: 01:04 PM Nov 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হজরত মহম্মদের অপমান করা হয়েছে। এমনই অভিযোগ তুলে বাস কনডাক্টরের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করলেন ২০ বছরের যুবক! একটি ভিডিও প্রকাশ করে নিজের অপরাধ স্বীকারও করেছেন তিনি। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রয়াগরাজে। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত যুবক লরেব হাশমি ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র। শুক্রবার সকালে বাসে ওঠেন হাশমি। অভিযোগ, প্রথমে বাস কনডাক্টর হরিকেশ বিশ্বকর্মার সঙ্গে টিকিটের ভাড়া নিয়ে বচসায় জড়ান হাশমি। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে খানিক পরই হরিকেশের উপর ধারালো অস্ত্রের কোপ বসান ওই ছাত্র। কাঁধ-সহ শরীরের একাধিক অংশে গুরুতর চোট পান হরিকেশ। তাঁকে দ্রুত হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: আইপিএলে নেতৃত্ব ছাড়ছেন হার্দিক! হঠাৎ কী হল? কোন দলের জার্সিতে খেলবেন?]

পরিস্থিতি জটিল বুঝে বাস থেকে ঝাঁপ দিয়ে নেমে কলেজ চত্বরে গিয়ে গা ঢাকা দেওয়ার চেষ্টা করেন হাশমি। পরে সেখানেই একটি ভিডিও শুট করে তা সোশাল মিডিয়ায় আপলোড করেন তিনি। ভিডিওতে দাবি করেন, হজরত মহম্মদকে অসম্মান করাতেই তিনি ওই বাস কনডাক্টরের উপর হামলা করেছেন। এমনকী যে অস্ত্র দিয়ে হামলা করেছেন, সেটিও দেখান। এখানেই শেষ নয়, ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নাম নিতেও শোনা যায় তাঁকে।,

খবর পেয়ে কলেজ চত্বরে পৌঁছায় পুলিশ। অভিযুক্তর থেকে অস্ত্র উদ্ধার করতে গেলে পুলিশের উপর গুলি চালান হাশমি। পালটা হাশমির পায়ে গুলি চালায় পুলিশ। এর পরই তাঁকে গ্রেপ্তার করা হয়। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: দাম কমল চার বিরল রোগের ওষুধের, চিকিৎসার খরচ একলাফে হ্রাস ১০০ গুণ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement