shono
Advertisement

Oyoতে ডেকে মতের অমিল, গুলি করে সফটওয়্যার ইঞ্জিনিয়ার প্রেমিকাকে খুন!

ইনফোসিসে কর্মরত ছিলেন মৃত প্রেমিকা।
Posted: 10:27 AM Jan 29, 2024Updated: 10:28 AM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: Oyoতে ডেকে নিয়ে গিয়ে প্রেমিকাকে গুলি করে খুন! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুণের (Pune) একটি হোটেলে। জানা গিয়েছে, মৃতা পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। ঘরের মধ্যেই তাঁকে গুলি করে পালিয়ে যায় প্রেমিক। তার পরে পুলিশ এসে রক্তাক্ত দেহ উদ্ধার করে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঘর থেকে পালাচ্ছে অভিযুক্ত প্রেমিক।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম বন্দনা দ্বিবেদী। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। ইনফোসিসে কর্মরত ছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই ঋষভ নিগম নামে এক ব্যক্তির সঙ্গে বন্দনার সম্পর্ক ছিল। সেই সূত্রেই গত শনিবার পুণের একটি হোটেলে দুজনে দেখা করেন। সেখানেই বন্দনাকে গুলি করে খুন করে ঋষভ। তার পর পালিয়ে যায় হোটেল ছেড়ে।

[আরও পড়ুন: ‘পদ্মাসনে’ নীতীশ, মুখ লুকোচ্ছে সিপিএম]

গুলির চলার শব্দ পেয়ে পুলিশে খবর দেন হোটেলের কর্মীরা। ঘটনাস্থলে এসে বন্দনার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গোটা ঘরে রক্তের দাগও মেলে। তার পর সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঘর ছেড়ে বেরিয়ে পালাচ্ছে ঋষভ। তার খোঁজে শহরের নানা এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। খানিকক্ষণের মধ্যেই ধরা পড়ে অভিযুক্ত।

জেরার মুখে নিজের অপরাধ স্বীকার করে ঋষভ। সাফ জানায়, বন্দনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও প্রচুর অশান্তি হচ্ছিল দুজনের মধ্যে। সেখান থেকেই খুন। তবে এখনও ঋষভকে জেরা করা হচ্ছে বলেই খবর। ঘাতক পিস্তলটিও উদ্ধার করা হয়েছে তার কাছ থেকে। স্থানীয় পুলিশের তরফে বিশাল হিড়ে জানান, বন্দনা ও ঋষভ আদতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা। খুনের দিন দুজনের নামেই হোটেলের ঘর বুক করা হয়েছিল। তবে এখনও গোটা ঘটনার তদন্ত চলছে।

[আরও পড়ুন: ইরানের মদতে হামলা মার্কিন ঘাঁটিতে! মৃত ৩ সেনা, কড়া জবাবের হুঁশিয়ারি বাইডেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement