shono
Advertisement

চলন্ত ট্রেনে সহযাত্রীর গায়ে পেট্রল ঢেলে আগুন, মৃত্যু এক শিশু-সহ ৩ জনের

জখম হয়ে হাসপাতালে ভরতি আরও ৯ যাত্রী।
Posted: 08:57 AM Apr 03, 2023Updated: 08:57 AM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনের মধ্যে সহযাত্রীর গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দিল এক ব্যক্তি। ট্রেনের মধ্যেই মৃত্যু হয় তাঁর। কামরার মধ্যে ভয়াবহ আগুন দেখে পালাতে গিয়ে ট্রেন থেকে সন্তানকে নিয়ে পড়ে যান এক মহিলা। পরে রেললাইন থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার হয়। কেরলের (Kerala) কোঝিকোড়ের (Kozhikode) এই মর্মান্তিক ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন।

Advertisement

রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ ঘটনাটি ঘটে। আলাপ্পুজা-কান্নুর এক্সপ্রেসের ডি১ কোচে বিবাদে জড়িয়ে পড়েন দুই যাত্রী। আচমকাই সহযাত্রীর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে চলন্ত ট্রেনের কামরার ভিতরে। ট্রেনেই পুড়ে মৃত্যু হয় ওই ব্যক্তির। চেন টেনে রেলগাড়ি থামান বাকি যাত্রীরা। ঘটনাস্থলে পুলিশ আসার আগেই অবশ্য যাত্রীরা আগুন নিভিয়ে ফেলেন।

[আরও পড়ুন: ভারত নিয়ে নাক গলানোর বদভ্যাস আছে, রাহুল ইস্যুতে পশ্চিমী দেশগুলিকে তোপ জয়শংকরের]

আগুনের তাতে আহত হন আরও ৯ যাত্রী। তাঁদের সকলকেই হাসপাতালে ভরতি করা হয়েছে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। তার মধ্যেই শোনা যায়, এক মহিলা ও একটি শিশু নিখোঁজ। সঙ্গে সঙ্গে তল্লাশি শুরু করে পুলিশ। প্রায় চার ঘণ্টা পরে রেললাইনের ধারে উদ্ধার হয় তাঁদের মৃতদেহ।

পুলিশের তরফে জানানো হয়, খুব সম্ভবত আগুন দেখে ভয় পেয়ে যান ওই মহিলা। হয়তো পালাতে গিয়ে চলন্ত ট্রেন থেকে লাগিয়ে পড়েছিলেন। অথবা আতঙ্কের মধ্যে ভুলবশতও ট্রেন থেকে পড়ে যেতে পারেন তাঁরা। অন্যদিকে, সহযাত্রীর গায়ে আগুন লাগানোর পরেই পালিয়ে গিয়েছে অভিযুক্ত। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আততায়ীর সন্ধান চলছে। 

[আরও পড়ুন: গেরুয়া পতাকায় ঢাকল ভোপালের প্রদেশ কংগ্রেস দপ্তর! ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement