shono
Advertisement
India Gate

খাস ইন্ডিয়া গেটের সামনে হত্যাকাণ্ড! এলোপাথাড়ি ছুরির কোপ আইসক্রিম বিক্রেতাকে

ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 01:22 PM Apr 25, 2024Updated: 02:56 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংস হত্যাকাণ্ড ইন্ডিয়া গেটের (India Gate) সামনে! ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হল এক আইসক্রিম বিক্রেতাকে। বুধবার সন্ধেয় প্রকাশ্যে রাজধানীর বুকে ভয়ংকর এই ঘটনা  ঘটে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মৃত যুবকের নাম প্রভাকর। তিনি উত্তরপ্রদেশের ইটাওয়ার বাসিন্দা ছিলেন। রোজকার মতো এদিনও ইন্ডিয়া গেটের সামনে আইসক্রিম বিক্রি করছিলেন বছর পঁচিশের ওই যুবক। হঠাৎই এক ব্যক্তি এসে তাঁর সঙ্গে বচসায় জড়ায়। তার পরই প্রভাকরকে এলোপাথাড়ি ছুরির কোপ মারতে শুরু করে ওই ব্যক্তি। প্রভাকর মাটিতে লুটিয়ে পড়লে পালিয়ে যায় 'খুনি'। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন সেখানে উপস্থিত লোকজন। 

[আরও পড়ুন: অরুণাচল প্রদেশে বিধ্বংসী ভূমিধস! দেশের বাকি অংশ থেকে বিচ্ছিন্ন চিন লাগোয়া জেলা]

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দিল্লি পুলিশ। প্রভাকরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, মৃতের শরীরের তিন-চার জায়গায় গভীর ক্ষত ছিল। কিন্তু বেশিদূর পালাতে পারেনি অভিযুক্ত। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ৯টি দলে ভাগ হয়ে তল্লাশি শুরু করে পুলিশ। অবশেষে ধরা পড়ে ওই ব্যক্তি। 

বৃহস্পতিবার এই ঘটনা নিয়ে পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ব্যক্তিগত আক্রোশ থেকেই এই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত। এখনও জিজ্ঞাসাবাদ চলছে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পরবর্তী তদন্ত জারি রয়েছে। 

[আরও পড়ুন: লোগো ব্যবহার করে ‘ভুয়ো’ বিজ্ঞাপন! বিশেষ সতর্কতা জারি করল এলআইসি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement