shono
Advertisement

Breaking News

Supreme Court: সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যক্তির

ওই ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।
Posted: 03:31 PM Jan 21, 2022Updated: 03:31 PM Jan 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের শীর্ষ আদালতের সামনে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। যে ঘটনায় শুক্রবার রীতিমতো শোরগোল পড়ে যায় রাজধানী দিল্লিতে।

Advertisement

জানা গিয়েছে, বছর পঞ্চাশের এক ব্যক্তি এদিন সুপ্রিম কোর্টের (Supreme Court) নতুন বিল্ডিংয়ের কাছে গায়ে আগুন লাগান। তাঁর চিৎকারে ছুটে আসেন আশপাশের নিরাপত্তারক্ষীরা। ঝলসে যাওয়া ওই ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু ঠিক কী কারণে তিনি শীর্ষ আদালতের নয়া বিল্ডিংয়ের সামনে গিয়েই আত্মহননের চেষ্টা করলেন, তা এখনও পরিষ্কার হয়নি। বিষয়টির তদন্তে নেমেছে দিল্লি পুলিশ।

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement