shono
Advertisement

হরিয়ানার খালে ভাসছে মডেল দিব্যার দেহ! কলকাতায় গ্রেপ্তার অভিযুক্ত

গুরুগ্রামের এক হোটেলে খুন হন দিব্যা।
Posted: 12:21 PM Jan 13, 2024Updated: 12:26 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে উদ্ধার মডেল দিব্যা আহুজার মৃতদেহ। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শনিবার হরিয়ানার ভাকরা খাল থেকে উদ্ধার হয়েছে দিব্যার মরদেহ। অন্যদিকে, শুক্রবার কলকাতা বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছে এই ঘটনায় অভিযুক্ত রবি ভাঙ্গা নামে এক যুবককে।

Advertisement

গুরুগ্রামের গ্যাংস্টার সন্দীপ গাডোলির খুনের অভিযোগের মামলার অন্যতম সাক্ষী ছিলেন তিনি। ২৭ বছরের মডেলকে খুনের অভিযোগ উঠেছে দিল্লির ব্যবসায়ী অভিজিৎ সিংয়ের বিরুদ্ধে।

শোনা যায়, সন্দীপের প্রেমিকা ছিলেন পাহুজা। ২০১৬ সালে মুম্বই গিয়েছিলেন তাঁরা। সেখানকার এক হোটেলে ছিলেন। সেই সময় হরিয়ানা পুলিশ নাকি তাঁদের ঘরে ঢোকে এবং গুলি করে সন্দীপকে খুন করে। পুলিশের দাবি, আত্মরক্ষার তাগিদেই গুলি চালানো হয়েছিল। কিন্তু অভিযোগ, নিরস্ত্র সন্দীপকে এলোপাথাড়ি গুলি করে মারা হয়েছিল। দিব্যার মা সোনিয়াই নাকি পুলিশকে নিয়মিত খবর দিতেন।

[আরও পড়ুন: ফের জঙ্গি হামলা কাশ্মীরে, পুঞ্চে জেহাদিদের ফাঁদে সেনার কনভয়!]

সন্দীপের মৃত্যুর মামলার জেরে বেশ কিছুদিন জেলে থাকতে হয়েছিল দিব্যাকে। গত বছরই তিনি জামিন পান। শোনা যায়, মামলার অন্যতম সাক্ষী হয়েছিলেন তিনি। দিব্যার বোনের অভিযোগ, ২ জানুয়ারি অভিজিতের সঙ্গে তাঁর দিদি বেরিয়েছিল। সেদিন সকাল পর্যন্ত তাঁর সঙ্গে পরিবারের যোগাযোগ ছিল।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত গুরুগ্রামে অভিজিতের একটি হোটেল রয়েছে। শোনা গিয়েছে, সেই হোটেলের CCTV-তে দেহ টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছে। এদিকে দিব্যার বোনের অভিযোগ, দিদির খোঁজে তিনি অভিজিৎকে ফোন করেছিলেন। কিন্তু অভিজিৎ কোনও তথ্য দিতে অস্বীকার করেন।

[আরও পড়ুন: প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলা: অতিরিক্ত চার্জশিট পেশ সিবিআইয়ের, নাম OMR সংস্থার দুই প্রধানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement