shono
Advertisement
Mukesh Ambani

ছেলের বিয়ের আগেই দরিদ্রদের গণবিবাহ দিলেন আম্বানি, উপহারের তালিকা জানলে চমকে উঠবেন

গাঁটছড়া বাঁধলেন ৫০টি দম্পতি।
Published By: Biswadip DeyPosted: 08:10 PM Jul 02, 2024Updated: 08:10 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১২ জুলাই মুম্বইয়ে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। তার আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহের আয়োজন করলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও নীতা আম্বানি (Nita Ambani)। মহারাষ্ট্রের (Maharashtra) পালগড়ে বসল পঞ্চাশের বেশি জুটির বিয়ের আসর। রিলায়েন্স কর্পোরেট পার্কের অনুষ্ঠানে তাঁদের পরিবারের তরফে উপস্থিত ছিলেন প্রায় ৮০০ মানুষ।

Advertisement

এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আকাশ ও শ্লোকাও উপস্থিত ছিলেন। ছিলেন ইশা আম্বানি ও আনন্দ পিরামলও। প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দেওয়া হয়। যার মধ্যে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ। এমনকী রুপোর নুপূর, চুটকিও উপহার পান তাঁরা। এছাড়াও প্রত্যেক নববধূর হাতে ১.০১ লক্ষ টাকার 'স্ত্রীধন' তুলে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়। ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে নতুন দম্পতিদের। আয়োজন করা হয়েছিল বিরাট নৈশভোজেরও।

[আরও পড়ুন: ‘হিংস্র তারাই, যারা…’, রাহুলের ‘হিন্দু’ মন্তব্যে ময়দানে পয়গম্বর বিতর্কে ‘বরখাস্ত’ নূপুর]

আগামী ১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

কার্ডে রয়েছে আম্বানি পরিবারের প্রত্যেক সদস্যের নাম। বিয়ের কার্ডে নজর কেড়েছে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। লাল রঙের কার্ডে সোনালি বর্ডার, সেই বর্ডারের মধ্যে রয়েছে একাধিক দেবদেবীর ছবি। জানিয়ে দেওয়া হয়েছে, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত সমস্ত অতিথিকেই ভারতীয় পোশাক পরতে হবে। আলাদা অনুষ্ঠানের জন্য বিশেষ ড্রেস কোড মেনে চলতে হবে অতিথিদের।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর জবাবি ভাষণে হট্টগোল বিরোধীদের, স্লোগানের মধ্যেই দুর্নীতি-তোষণ নিয়ে সরব মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী ১২ জুলাই মুম্বইয়ে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট।
  • তার আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহের আয়োজন করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি।
  • মহারাষ্ট্রের পালগড়ে বসল পঞ্চাশের বেশি জুটির বিয়ের আসর।
Advertisement