shono
Advertisement

Breaking News

Ranaghat

জমি বিবাদ, বিশেষ চাহিদাসম্পন্ন দিদিকে পিটিয়ে মারলেন ভাই! চাঞ্চল্য রানাঘাটে

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ভাই।
Published By: Subhankar PatraPosted: 09:04 PM Jul 04, 2024Updated: 11:02 PM Jul 04, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: সম্পত্তি বিবাদের জেরে বিশেষ চাহিদাসম্পন্ন দিদিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় তাঁকে রানাঘাট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই মহিলার। ঘটনাটি ঘটেছে রানাঘাটের ধানতলা থানার কানিবাউনি এলাকায়। 

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম আজিমা মণ্ডল। আনুমানিক বয়স ৪৫। তিনি রানাঘাটের (Ranaghat) ধানতলা থানার বাসিন্দা। বেশ কয়েকমাস ধরে আজিমার সঙ্গে তাঁর ভাইদের জমি বিবাদ চলছিল। মাঝে মধ্যেই তাঁদের ঝামেলা হত বলে জানা গিয়েছে। আজ বৃহস্পতিবার এক ভাই আসাদুর মণ্ডলের সঙ্গে ঝামেলা চরমে পৌঁছয়।

[আরও পড়ুন: মালদহ মেডিক্যালের মুকুটে নতুন পালক, চালু উত্তরবঙ্গের দ্বিতীয় আই ব্যাঙ্ক]

অভিযোগ, বচসা চলাকালীন আসাদুর লোহার রড দিয়ে আজিমাকে মারধর করেন। তাঁর চিৎকার শুনে পাশেই থাকা অনান্য ভাই ও প্রতিবেশীরা ছুটে আসেন। রক্তাক্ত আজিমাকে উদ্ধার করে প্রথমে দত্তফুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তর করা হয় রানাঘাট মহকুমা হাসপাতালে (Ranaghat Sub-Divisional Hospital)।

স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, অভিযুক্ত আসাদুল প্রায় তিন মাস বাংলাদেশে ছিলেন। সেখান থেকে ফিরে এসে এদিন সকালে বোনকে পিটিয়ে মেরেছেন বলে অভিযোগ। এক প্রতিবেশী শাহাবুল চৌধুরী বলেন, "জমি জায়গা নিয়ে ভাই বোনদের ঝামেলা চলছিল। আসাদুল প্রায় তিন মাস বাড়িতে ছিলেন না। ফিরে এসে বৃহস্পতিবার বোনকে পিটিয়ে মেরেছে। অনুমান জমি জায়গা নিয়ে বিবাদের জেরেই এই কাণ্ড।" ঘটনার পর থেকেই অভিযুক্ত আসাদুর পলাতক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: আতঙ্কের নাম অ্যামিবা! কিশোরের মস্তিষ্ক কুরে কুরে খেল আদ্যপ্রাণী, ৩ মাসে তৃতীয় মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্পত্তি বিবাদের জেরে প্রতিবন্ধী বোনকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে।
  • ঘটনাটি ঘটেছে রানাঘাটের ধানতলা থানার কানিবাউনি এলাকায়।
  • সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই মহিলার।
Advertisement