shono
Advertisement

বিরোধীরা আমার ধর্মীয় বিশ্বাসে আঘাত করার কে, পালটা তোপ যোগীর

প্রচুর অর্থব্যয়ে দিওয়ালি পালন না করে উন্নয়নে মন দিন, কটাক্ষ বিরোধীদের। The post বিরোধীরা আমার ধর্মীয় বিশ্বাসে আঘাত করার কে, পালটা তোপ যোগীর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:04 PM Oct 19, 2017Updated: 12:34 PM Oct 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে অযোধ্যায় দিওয়ালি পালন করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু বিরোধীদের কটাক্ষ, তাঁর নিজের রাজ্যই যখন উন্নয়ন থেকে বঞ্চিত হয়ে কার্যত ধুঁকছে, তখন মুখ্যমন্ত্রী বিপুল অর্থ ব্যয় করে, জাঁকজমক করে ধর্মীয় অনুষ্ঠান পালন করে কী বার্তা দিতে চাইছেন? বিরোধীদের অভিযোগ, আসল সমস্যা থেকে মানুষের নজর ঘোরাতেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণের মতো সংবেদনশীল বিষয় নিয়ে রাজনীতি করছেন যোগী।

Advertisement

কিন্তু বৃহস্পতিবার এই সব অভিযোগ হেলায় উড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। পালটা তোপ দাগলেন, তিনি তাঁর ব্যক্তিগত ধর্মীয় বিশ্বাস পালন করছেন। এতে বিরোধীদের এত মাথাব্যথা কেন? গোটা দেশ থেকে বহু মানুষ রাম জন্মভূমি দেখতে আসেন বলে অভিমত মুখ্যমন্ত্রীর। আগত পুণ্যার্থীদের সুরক্ষা ও সুবিধার দেখভাল করতেই তিনি অযোধ্যায় এসেছেন বলে জানিয়েছেন যোগী। অযোধ্যায় বিপুল উৎসাহের সঙ্গে দিওয়ালি উদযাপনের জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গেই সেখানে গিয়েছেন রাজ্যপাল রাম নায়েক ও যোগীর মন্ত্রিসভার বিশিষ্ট সদস্যরা।

এর আগে বুধবার যোগী মন্তব্য করেন, ”অযোধ্যাকে রাম রাজ্য হিসাবে গড়ে তুলতে চেয়ে আমার বক্তব্য নিয়ে যেন রাজনীতি না হয়। রাম রাজ্য বলতে আমি বোঝাতে চেয়েছি যে ভবিষ্যতে এখানকার সমাজে কোনও বৈষম্য থাকবে না। ধনী ও গরিবের মধ্যে পরিষেবা পাওয়ার ক্ষেত্রে কোনও বিভেদ থাকবে না।’ সরযু নদীর ধারে দীপোৎসব নিয়ে বিরোধীদের কটাক্ষেরও জবাব দিয়েছেন যোগী। বলেছেন, ‘বিরোধীদের আর কোনও ইস্যু নেই বিরোধিতা করার। তাই এখানে এসে আমি যাই করছি তাতেই ওঁরা আপত্তি তুলছেন। আবার আমি যদি এখানে না আসতাম, তখন ওঁরা বলতেন আমি ভয় পেয়েছি।’

The post বিরোধীরা আমার ধর্মীয় বিশ্বাসে আঘাত করার কে, পালটা তোপ যোগীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার