পাক অধিকৃত কাশ্মীর দ্রুত ভারতের অংশ হবে, ভারচুয়াল সভায় দাবি রাজনাথ সিংয়ের

07:49 PM Jun 14, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরের ভাগ্য বদলে গিয়েছে। এবার পাক অধিকৃত কাশ্মীরের ভাগ্য বদলানোর সময় এসেছে। খুব শীঘ্রই সেখানকার মানুষরা ভারতের সঙ্গে যুক্ত হওয়ার স্লোগান তুলবেন। তারপরই তাঁদের ভাগ্য বদলে যাবে। একইসঙ্গে ভারতীয় সংসদের লক্ষ্যপূরণ হবে। অর্থাৎ PoK দ্রুত ভারতের অংশ হয়ে যাবে বলে দাবি করলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। রবিবার ভিডিও কনফারেন্সে জম্মু ‘জন সংবাদ সমাবেশ’-এ বক্তব্য রাখেন প্রতিরক্ষামন্ত্রী। সেখানে চিনের সঙ্গে সীমান্ত সমস্যা মেটানোর বিষয় নিয়ে বিরোধীদের একহাত নেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দেশের করোনা পরিস্থিতির মধ্যেও বিভিন্ন রাজ্যে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে দলের প্রচার চালিয়ে যাচ্ছে বিজেপি। কয়েকদিন আগেই বিহার ও পশ্চিমবঙ্গে ভারচুয়াল সভা করেন অমিত শাহ। এবার জম্মুতে ভারচুয়াল সভা করলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। রাজনাথ এদিনের সমাবেশে বলেন, “৩৭০ ধারা বিলোপ করা হয়েছে। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে জম্মু ও কাশ্মীর এমন জায়গায় যাবে যে, পাক অধিকৃত কাশ্মীরের (Pok) মানুষজনও ভারতে যোগ দিতে চাইবেন। তাঁরা আর পাকিস্তানের অধীনে থাকতে চাইবেন না। অপেক্ষা করুন। যেদিন তা ঘটবে সেদিন সংসদের উদ্দেশ্যেও সফল হবে।” তিনি আরও বলেন, “একসময় কাশ্মীরে আজাদি-র স্লোগান উঠতো, পাকিস্তান-আইএসের পতাকা উড়ত। এখনও শুধু ভারতের পতাকা ওড়ে।” এ বিষয় মোদি সরকারের বলিষ্ঠ পদক্ষেপের দরাজ প্রশংসা করেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন : নভেম্বরে দেশে সর্বাধিক হবে করোনা সংক্রমণের হার, অপ্রতুল হতে পারে চিকিৎসা সামগ্রীও]

এদিন ভারচুয়াল সভা থেকে বিরোধীদের একহাত নেন রাজনাথ সিং। তাঁর কথায়, “সেনা ও কূটনৈতিক পর্যায়ে কথা বলে চিনের সঙ্গে সীমান্ত বিবাদ মেটানোর চেষ্টা করা হচ্ছে। কোনওভাবেই ভারতের ঐতিহ্য ও গর্বের সঙ্গে সমঝোতা করা হবে না। আর সময় হলেই বিরোধীদের সমস্তটা বিবৃতি দিয়ে জানানো হবে। তাঁদের অন্ধকারে রাখা হবে না”।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পাক অধিকৃত কাশ্মীর দ্রুত ভারতের অংশ হবে, ভারচুয়াল সভায় দাবি রাজনাথ সিংয়ের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next