shono
Advertisement
ICC T20 World Cup Final 2024

বিশ্বজয়ী ভারতীয় দলকে ফোন মোদির, বিরাট-রোহিতের ভূয়সী প্রশংসা

টি-২০ বিশ্বকাপে সদ্য চ্যাম্পিয়ন হয়েছে ভারত। তার পরেই রোহিত ব্রিগেডের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা গিয়েছে, রবিবার সকালে ভারতীয় দলকে ফোন করেন তিনি। বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বিশেষ শুভেচ্ছা জানান তিনি।
Published By: Anwesha AdhikaryPosted: 09:52 AM Jun 30, 2024Updated: 12:24 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপে সদ্য চ্যাম্পিয়ন হয়েছে ভারত। তার পরেই রোহিত ব্রিগেডের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা গিয়েছে, রবিবার সকালে ভারতীয় দলকে ফোন করেন তিনি। বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বিশেষ শুভেচ্ছা জানান। বিদায়ী কোচ রাহুল দ্রাবিড়কেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী।

Advertisement

২০২৩ বিশ্বকাপ ফাইনালে ভারতের ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মোদি (Narendra Modi)। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে হৃদয়বিদারক হার সহ্য করতে হয় মেন ইন ব্লুকে। সেই হারের পরে ভারতীয় দলের ড্রেসিংরুমে পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। দলের প্রত্যেক ক্রিকেটারকে সান্ত্বনা দেন। অধিনায়ক রোহিতকে বুকে জড়িয়ে ধরেন। কোহলিকেও হাত ধরে সাহস জোগান।

[আরও পড়ুন: পালিয়ে বিয়ে, মদের আসরে ডেকে জামাইকে খুন করালেন শ্বশুর!

ওয়ানডে বিশ্বকাপের সেই হারের আট মাসের মধ্যেই ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের মতো কঠিন প্রতিপক্ষকে দুরমুশ করে পৌঁছে গিয়েছিল টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup Final 2024) ফাইনালে। তার পর খেতাবি লড়াইয়ে একটা সময়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চাপে পড়ে গিয়েছিল ভারত। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে বিশ্বকাপ জিতে নিয়েছে ভারত।

১৩ বছরের খরা কাটিয়ে আবার বিশ্বচ্যাম্পিয়ন ভারত। ফাইনাল শেষ হওয়ার পরেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে সোশাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। রবিবার সকাল হতেই ভারতীয় দলকে ফোন করেন তিনি। জানা গিয়েছে, সদ্য টি-২০ থেকে অবসর নেওয়া বিরাট এবং রোহিতের কেরিয়ারের জন্য তাঁদের বিশেষ শুভেচ্ছা জানান মোদি। এছাড়াও বিশ্বকাপের প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট জশপ্রীত বুমরাহকে আলাদা করে অভিনন্দন জানান। হার্দিক পাণ্ডিয়া এবং সূর্যকুমার যাদব শেষ ওভারে যেভাবে ঠাণ্ডা মাথায় পারফর্ম করেছেন, সেই কথা মাথায় রেখেও কুর্নিশ জানান মোদি।

[আরও পড়ুন: ১৭ বছর পর ফের টি-২০র বিশ্বসেরা, রোহিতদের কীর্তিতে উচ্ছ্বসিত ২০০৭-এর বিশ্বজয়ীরা

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২৩ বিশ্বকাপ ফাইনালে ভারতের ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মোদি।
  • ওয়ানডে বিশ্বকাপের সেই হারের আট মাসের মধ্যেই ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া।
  • ১৩ বছরের খরা কাটিয়ে আবার বিশ্বচ্যাম্পিয়ন ভারত। ফাইনাল শেষ হওয়ার পরেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে সোশাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী।
Advertisement