shono
Advertisement

স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ, বদলা নিতে পরিবারের সবাইকে খুন! শেষে নিজেও আত্মঘাতী যুবক

২ সন্তানকে কুয়োতে ডুবিয়ে মারেন যুবক!
Posted: 10:32 AM Jun 21, 2023Updated: 10:50 AM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। তা থেকে মুক্তি পেতে স্ত্রী এবং সন্তানদের হত্যা করে নিজেও আত্মঘাতী হলেন পুনের (Pune) এক যুবক। স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর দুই শিশুসন্তানকে গভীর কুয়োতে ফেলে দেন। তাতেই মৃত্যু হয়েছে তাদের। এরপর গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবারের ঘটনাটি ঘটে পুনে জেলার দাউন্ড তহসিলে। স্ত্রী পল্লবী দিবাকরকে (৩৯) শ্বাসরোধ করে হত্যা করেন অতুল দিবাকর (৪২)। দুই সন্তান অদ্বৈত (৯) এবং বেদান্তীকে (৬) বাড়ির কাছের এক কুয়োতে ডুবিয়ে মারেন। বাড়ি ফিরে নিজেও গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। প্রতিবেশীরা খবর দিল দিবাকর পরিবারের বাড়িতে পৌঁছায় পুলিশ। ঘরে দম্পতির দেহ ঝুলছিল। পরে কুয়ো থেকে দুই শিশুর দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: রথযাত্রার সময়ই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বারান্দা, মৃত ১, ভাইরাল দুর্ঘটনার ভিডিও]

ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। সেখানে অতুল জানিয়েছেন, স্ত্রীর অত্যাচার সহ্য করতে না পেরেই তাঁকে হত্যার সিদ্ধান্ত নেন। এরপর দুই সন্তানকেও হত্যা করেন এবং নিজে আত্মঘাতী হন। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: ছাদনাতলা থেকে তরুণীকে হিঁচড়ে নিয়ে যায় পুলিশ! ২৪ ঘণ্টা পর বিয়ের পিঁড়িতে হিন্দু-মুসলিম যুগল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement