shono
Advertisement

পাঞ্জাব দিয়ে পাকিস্তানের অস্ত্র ও মাদক পাচারের ছক বানচাল, ধৃত BSF কনস্টেবল-সহ ৩

ধৃতদের জেরা করে এই চক্রের সঙ্গে জড়িত বাকি পাচারকারীদের খোঁজ করা হচ্ছে। The post পাঞ্জাব দিয়ে পাকিস্তানের অস্ত্র ও মাদক পাচারের ছক বানচাল, ধৃত BSF কনস্টেবল-সহ ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:23 PM Aug 02, 2020Updated: 05:41 PM Aug 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পাকিস্তানের মদতপুষ্ট অস্ত্র ও মাদক পাচার চক্রের পর্দাফাঁস করলেন পাঞ্জাব পুলিশের আধিকারিকরা। ঘটনাস্থল থেকে বিএসএফ (BSF) -এর একজন কনস্টেবল এবং দুজন পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। রবিবার ঘটনাটি ঘটেছে পাকিস্তান (Pakistan) সীমান্তের কাছে অবস্থিত তরণ তারণ জেলার জলন্ধর গ্রামীণ পুলিশের এলাকায়।

Advertisement

পাঞ্জাব পুলিশের তথ্য ও জনসংযোগ দপ্তর সূত্রে জানানো হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে তরণ তারণ জেলার পাকিস্তান সীমান্ত এলাকায় থাকা একটি বিএসএফ পোস্টের কাছে অভিযান চালায় জলন্ধর গ্রামীণ পুলিশের একটি দল। এরপরই ঘটনাস্থল থেকে হাতেনাতে বিএসএফের এক কনস্টেবল ও দুই পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ভারতের মোবাইল ফোনের বাজারে বিপুল বিনিয়োগ, তালিকায় রয়েছে Apple-ও, দাবি মন্ত্রীর ]

ওই জায়গা থেকে চিনের তৈরি .৩০ বোরের একটি পিস্তল, পাঁচটি তাজা কার্তুজ ও সাড়ে ২৪ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতরা হল বিএসএফের কনস্টেবল রাজেন্দ্র প্রসাদ ও দুই পাচারকারী সুরমেল সিং এবং গুর্জন্ত সিং। ধৃতদের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে জেরা করে তা জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: সম্প্রীতির নজির! রাম মন্দিরের ভূমিপুজোয় ওয়েইসিকে আমন্ত্রণ বিজেপি নেতার]

The post পাঞ্জাব দিয়ে পাকিস্তানের অস্ত্র ও মাদক পাচারের ছক বানচাল, ধৃত BSF কনস্টেবল-সহ ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement