Advertisement

লকডাউন কার্যকর করতে গিয়ে ধুন্ধুমার, পুলিশের হাত কেটে পালাল দুষ্কৃতীরা

07:55 AM May 17, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সকালেই ধুন্ধুমার পাঞ্জাবের পাতিয়ালা সবজি বাজারে। লকডাউনেই পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাঁধে এক দল হামলাকারীর। হামলাকারীদের একজন এক পুলিশ আধিকারিকের হাত কেটে নেয়। ঘটনার জেরে আহত হন আরও দুই পুলিশ আধিকারিক। গ্রেফতার করা হয় ৭ অভিযুক্তকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার সকালে পাঞ্জাবের পাতিয়ালা সবজি বাজারে জটলার খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় পুলিশ কর্মীরা। লকডাউনে ভিড় না করে এলাকা খালি করে দিতে বললে এক দল হামলাকারী পুলিশের উপরে চড়াও হয়। এরপরই পুলিশের সঙ্গে প্রথমে বচসা, পরে মারামারি শুরু হয়। মারামারির সময় ধারালো অস্ত্র দিয়ে পুলিশ আধিকারিক এএসআই হরজিৎ সিং-এর হাত কেটে নেওয়ার অভিযোগ ওঠে। বাকি পুলিশ কর্মীরা তখন হামলাকারীদের থামাতে গেলে তাঁরাও আহত হন। এরপরই পালিয়ে যায় হামলাকারীর দল। ইতিমধ্যেই আহত পুলিশ আধিকারিক এএসআই হরজিৎ সিংকে প্রথমে স্থানীয় হাসপাতালে, পরে চণ্ডীগড়ের পিজিআইএমইআর হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই অস্ত্রোপচার করতে শুরু করেন চিকিৎসকরা। এই ঘটনার কথা জানতে পেরে দুঃখ প্রকাশ করেন পাঞ্জাব পুলিশের ডিজিপি। টুইট করে তিনি জানান, “একদল লোক কয়েকজন পুলিশ আধিকারিক এবং পাতিয়ালার সবজি মান্ডির এক মান্ডি বোর্ড আধিকারিকের উপরে হামলা চালায়। পরিস্থিতি সামাল দিতে গিয়ে গুরুতর আহত হন এএসআই হরজিৎ সিং। তাঁকে চণ্ডীগড়ের পিজিআইয়ে পৌঁছে দেওয়া হয়েছে। আমি পিজিআইয়ের ডিরেক্টরের সঙ্গে কথা বলেছি। তিনি শীর্ষস্থানীয় প্লাস্টিক সার্জেনদের একজনকে নিয়োগ করেছেন আহত পুলিশ আধিকারিকের অস্ত্রোপচারের জন্য। অভিযুক্ত নিহাং দলকে গ্রেফতার করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। লকডাউনে জনসাধারণের সুবিদার্থে যাঁরা প্রথম সারিতে থেকে কাজ করছেন দেখা যাচ্ছে বারবার তাঁরাই আক্রান্ত হচ্ছেন। হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসনের কড়া পদক্ষেপের দাবি ওঠে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন:লকডাউনের নিয়ম মানতে বলায় করোনা ছড়ানোর হুমকি, কর্ণাটকে ধৃত ৩]

এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। অভিযুক্তদের খোঁজে শুরু হয় চিরুণি তল্লাশি। ঘটনার জেরে ৭ জন অভিযুক্তকে গ্রেপ্তারও করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে অস্ত্র। বাকি কয়েকজনের খোঁজে এখন ও চলছে তল্লাশি।

[আরও পড়ুন:করোনা আবহে ২০০০ টাকা করে সাহায্য পেয়েছেন প্রায় সাত কোটি কৃষক! দাবি কেন্দ্রের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post লকডাউন কার্যকর করতে গিয়ে ধুন্ধুমার, পুলিশের হাত কেটে পালাল দুষ্কৃতীরা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next