shono
Advertisement
PM Narendra Modi

প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছার বন্যা, শুভকামনা জানালেন রাহুল, অভিষেকও

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭৪তম জন্মদিন।
Published By: Kishore GhoshPosted: 05:20 PM Sep 17, 2024Updated: 05:26 PM Sep 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকর্মা পুজোর দিন, ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। মঙ্গলবার বর্ষীয়ান রাজনীতিবিদের ৭৪তম জন্মদিন। বিশ্বের অন্যতম জনপ্রিয় রাষ্ট্রনেতাকে শুভেচ্ছা জানালেন দেশের এমন নেতারাও, সারা বছর যাঁদের সঙ্গে মোদির সম্পর্ক আদায়-কাঁচকলা। এই মুহূর্তেও আমেরিকা সফরে লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীর একাধিক মন্তব্য নিয়ে শাসক-বিরোধী তর্জা চলছে। তার মধ্যেও জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না কংগ্রেস নেতা।

Advertisement

মঙ্গলবার এক্স হ্যান্ডেলে রাহুল লেখেন, "শুভ জন্মদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আপনার দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করি।" এদিন মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। উল্লেখ্য, তৃণমূল-বিজেপি রাজনৈতিক তর্জা গোটা দেশের জানা। ১০০ দিনের কাজ থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে মোদিকে লাগাতার নিশানা করে আসছেন অভিষেক। সেই তিনিই এদিন রাজনৈতিক সৌজন্যের নিদর্শন রাখলেন। নিজের এক্স হ্যান্ডেলে তৃণমূল সাংসদ লিখেছেন, "মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য এবং সুখ কামনা করি।"

বিরোধিতা এবং সৌজন্যের ভারসাম্যের কথা উঠে এল তৃণমূল নেতা কুণাল ঘোষের সোশাল মিডিয়া পোস্টে। তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, "শুভ জন্মদিন নরেন্দ্র মোদি, মাননীয় প্রধানমন্ত্রী রাজনৈতিক দিক থেকে ধারাবাহিকভাবে আপনার বিরোধিতা করব। কিন্তু, আমেদাবাদ এপিসোডের সময় থেকে আপনার দৃঢ় স্মৃতিশক্তির কথা সবসময় মনে রাখব।"

মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা থেকে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কিংবা গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।
  • জেপি নাড্ডা থেকে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কিংবা গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল সবাই প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
Advertisement