‘কোহলির পর এবার আমার চ্যালেঞ্জ, পারলে পেট্রলের দাম কমিয়ে দেখান’

05:22 PM May 24, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির পর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ ছুড়লেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তবে ফিটনেস নয়, রাহুল চ্যালেঞ্জ করেছেন পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধি সংক্রান্ত জ্বলন্ত সমস্যা নিয়ে। ট্যুইট করে কংগ্রেস সভাপতি বলেছেন, আপনি বিরাট কোহলির ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আমি খুশি। এবার আমার চ্যালেঞ্জ গ্রহণ করুন, জ্বালানির দাম কমিয়ে দেখান, নাহলে দেশজুড়ে আন্দোলনে নামবে কংগ্রেস। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রসঙ্গত গতকালই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ফিটনেস সংক্রান্ত একটি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিকে। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন প্রধানমন্ত্রী । জবাবও দেন ভারত অধিনায়ককে, প্রতিশ্রুতি দেন ফিটনেসের ভিডিও আপলোড করার। আজ খানিকটা বিরাটের ভঙ্গিতেই মোদিকে চ্যালেঞ্জ ছুঁড়লেন রাহুল। শুধু চ্যালেঞ্জ নয়, দাম না কমালে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকিও দিয়েছেন রাহুল গান্ধী।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[প্রধানমন্ত্রীকে ফিটনেস চ্যালেঞ্জ বিরাট কোহলির, কী বললেন মোদি?]

কর্ণাটকের ভোটের পর থেকেই ধারাবাহিকভাবে বাড়ছে পেট্রল-ডিজেলের দাম। আজও ২৬ পয়সা বাড়ানো হয়েছে পেট্রলের দাম, ডিজেলের দাম বাড়ানো হয়েছে ১৬ পয়সা। ফলে আজ কলকাতায় পেট্রলের দাম গিয়ে দাঁড়িয়েছে ৭৯ টাকা ৮৩ পয়সা, অন্যদিকে ডিজেলের দাম গিয়ে দাঁড়িয়েছে ৭০ টাকা ৮৯ পয়সা। অথচ কেন্দ্রীয় সরকারের তরফে সাধারণের ভোগান্তি কমাতে এখনও কোনও উদ্যোগ দেখা যাচ্ছে না। আজই তথ্য ও প্রযুক্তি মন্ত্রী রবিশংকর প্রসাদ জানিয়েছে, জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে সাময়িক কোনও সমাধানের কথা ভাবছে না কেন্দ্র। বরং সমস্যার স্থায়ী সমাধানের জন্য দীর্ঘস্থায়ী পদক্ষেপের চিন্তাভাবনা করছে প্রশাসন। রবিশংকর প্রসাদের কথায় স্পষ্ট ইঙ্গিত মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীরা যতই চিৎকার করুক এখনই এক্সাইজ ডিউটি কমানো হবে না। এরই মধ্যে খোদ প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে বসলেন রাহুল গান্ধী। প্রধানমন্ত্রী যদি রাহুলের এই  টুইটের জবাব দেন তাহলে অবশ্য উপকার হবে আমজনতারই, কারণ জ্বালানির দাম যে হারে বাড়ছে তাতে প্রাণ ওষ্ঠাগত হওয়ার জোগাড়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘কোহলির পর এবার আমার চ্যালেঞ্জ, পারলে পেট্রলের দাম কমিয়ে দেখান’ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next