shono
Advertisement

কুকুরের পাত থেকে বিস্কুট তুলে দলীয় কর্মীকে দিলেন রাহুল গান্ধী! ভাইরাল ন্যায় যাত্রার ভিডিও

'কুকুরের বিস্কুট খেতে রাজি ছিলাম না বলেই কংগ্রেস ছেড়েছি', রাহুলের ভিডিও দেখে তোপ হিমন্ত বিশ্বশর্মার।
Posted: 10:54 AM Feb 06, 2024Updated: 11:00 AM Feb 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে হাত মেলাতে চেয়েছিলেন কংগ্রেস কর্মী। কিন্তু করমর্দন তো দূর, উলটে নিজের পোষ্য কুকুরের প্লেট থেকে একটি বিস্কুট ধরিয়ে দিলেন ওয়ানড়ের সাংসদ। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হতেই তুমুল সমালোচনা নেটদুনিয়ায়। রাহুলের আচরণকে তোপ দেগে বিজেপির মত, যে দল নিজের কর্মীদের কুকুরের মতো দেখে তারা তো হারিয়ে যাবেই।

Advertisement

ভারত জোড়ো ন্যায় যাত্রায় (Bharat Jodo Nyaya Yatra) এখন ঝাড়খণ্ডে রয়েছেন রাহুল। সেখানেই বিতর্কিত ঘটনাটি ঘটেছে বলে খবর। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে দাঁড়িয়ে সমবেত জনতার দিকে হাত নাড়ছেন রাহুল। পাশেই রয়েছে তাঁর পোষ্য কুকুর। একটি প্লেটে সাজিয়ে রাখা বিস্কুট খাচ্ছিল সাংসদের পোষ্য। সেই সময়েই রাহুলের সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন এক কংগ্রেস কর্মী। কিন্তু হাত না মিলিয়ে কুকুরের প্লেট থেকেই একটি বিস্কুট নিয়ে তাঁর দিকে এগিয়ে দেন রাহুল। গোটা ঘটনার ভিডিও নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘গণতন্ত্রকে হত্যা করা হয়েছে’, চণ্ডীগড় মেয়র ভোট নিয়ে সুপ্রিম তোপ]

সেই ভিডিও শেয়ার করে এক নেটিজেন ট্যাগ করেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে। শোনা যায়, নিজের পোষ্য কুকুরের সঙ্গে খেলতে ব্যস্ত ছিলেন বলেই তৎকালীন কংগ্রেস নেতা হিমন্তের সঙ্গে দেখা করেননি রাহুল গান্ধী। সেই প্রসঙ্গ উল্লেখ করেন ওই নেটিজেন। কিন্তু হিমন্তের সাফ জবাব, “শুধু রাহুল কেন, ওদের গোটা পরিবার আমাকে কুকুরের বিস্কুট খাওয়াতে পারবে না। কুকুরের বিস্কুট খেতে রাজি ছিলাম না বলেই কংগ্রেস ছেড়েছি।”

এই ঘটনা নিয়ে কংগ্রেসকে তোপ দেগেছেন বিজেপির (BJP) আইটি সেলের প্রধান অমিত মালব্য। তাঁর মতে, “কয়েকদিন আগেই বুথ এজেন্টদের কুকুরের সঙ্গে তুলনা করেছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। এবার কুকুরের না খাওয়া বিস্কুট দলীয় কর্মীর হাতে ধরিয়ে দিলেন রাহুল। যে দলের সভাপতি ও যুবরাজ দলীয় কর্মীদের কুকুরের মতো আচরণ করে সেই দল তো হারিয়ে যাবেই।”

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত ব্রিটেনের রাজা তৃতীয় চার্লস, বাবাকে দেখতে বাড়ি ফিরছেন হ্যারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement