shono
Advertisement

মোদিকে কটাক্ষ করতে গিয়ে অমিতাভ বচ্চন, ঐশ্বর্যর নাম টানলেন রাহুল! কেন?

রাহুলের এহেন মন্তব্য নিয়ে ইতিমধ্যেই দানা বেঁধেছে বিতর্ক।
Posted: 09:24 PM Feb 18, 2024Updated: 09:24 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে ভারত জোড়ো ন্যায় যাত্রা থেকে আবারও বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সুর চড়ালেন রাহুল গান্ধী। তবে এবার মোদিকে তোপ দাগতে গিয়ে তিনি টেনে আনলেন অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের নাম। যা নিয়ে ইতিমধ্যেই দানা বেঁধেছে বিতর্ক।

Advertisement

রবিবার যোগীরাজ্যের প্রয়াগরাজে পৌঁছে যায় রাহুলের (Rahul Gandhi) ন্যায় যাত্রা। সেখানেই তফসিলি, উপজাতি সম্প্রদায়ের মানুষদের পাশে দাঁড়িয়ে বিজেপি সরকারকে একহাত নেন। টেনে আনেন অযোধ্যার রামমন্দির উদ্বোধনের প্রসঙ্গ। রাহুলের দাবি, যাঁরা দেশ চালায়, রামমন্দিরের উদ্বোধনের অনুষ্ঠানে তাঁরাই ছিলেন বঞ্চিত।

[আরও পড়ুন: বিজেপির রাষ্ট্রীয় অধিবেশনে সন্দেশখালি ইস্যু, মমতার সমালোচনা অমিত শাহ, অগ্নিমিত্রার]

তফসিলি উপজাতি তালিকা ভুক্তদের উদ্দেশে কংগ্রেস নেতা বলে দেন, “আপনারা রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা দেখেছিলেন তো? সেখানে কোনও তফসিলি, উপজাতি কিংবা ওবিসি সম্প্রদায়ের কোনও মুখ দেখেছেন? সেই অনুষ্ঠানে হাজির ছিলেন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য বচ্চন এবং প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। কিন্তু যারা সত্যিকারের দেশ চালায়, তাদের কাউকে দেখা যায়নি। এরা প্রমাণ করতে চায় যে আপনারা কখনওই দেশ পরিচালনা করতে পারবেন না।”

রাহুল গান্ধীর এহেন মন্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। মোদির বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে তিনি যেভাবে বিগ বি এবং তাঁর পুত্রবধূ ঐশ্বর্যর নাম টেনেছেন, তা নিয়ে সোশাল মিডিয়ায় অনেকেই আপত্তি প্রকাশ করেছেন। রাজনৈতিক আঁকচা-আঁকচি থেকে বলিউড তারকাদের দূরে রাখার পরামর্শও রাহুলকে দিয়েছেন অনেকে।

[আরও পড়ুন: ‘আয়েগা তো মোদি হি, জানে অন্য দেশগুলোও’, লোকসভার আগে প্রত্যয়ী প্রধানমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement