shono
Advertisement

ছেঁড়া পোশাকের রাজনীতি, টুইটারে হাসির খোরাক রাহুল

বোঝো ঠ্যালা!
Posted: 06:53 PM Jan 18, 2017Updated: 01:23 PM Jan 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার পছন্দের মানুষ তিনি। যাবতীয় বক্তব্য, হাসি, ইয়ার্কি, ঠাট্টা এবং খোরাকের কেন্দ্রবিন্দুও তিনি। কিন্তু তাতেও যেন ইয়ার্কির অবসান হয়না। এবার কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীর পোশাককেও হাসির খোরাক করতে ছাড়ল না সোশ্যাল মিডিয়া টুইটার।

Advertisement

সম্প্রতি উত্তরাখণ্ডের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়েছিলেন রাহুল। সেখানেই ছেঁড়া পাঞ্জাবি পরে হাজির হয়েছিলেন কংগ্রেস সহ-সভাপতি। গোটা বিষয়টি যদি এখানেই থেমে যেত তাও একটা কথা থাকত। কিন্তু বাস্তবে তেমনটা হয়নি। বক্তব্য রাখার সময় রাহুল নিজের ছেঁড়া পোশাক এবং ফুটো পকেট নিয়েও বক্তব্য রেখেছেন। নিজের ছেঁড়া কুর্তার প্রশংসা করে তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কখনও খারাপ পোশাক পরেন না। দামি পোশাক পরে মোদি ঠিক কেমন করে গরিব লোকের রাজনীতি করেন তা নিয়েও প্রশ্ন তোলেন রাহুল।

এই ঘটনার ঠিক পরেই রাহুলকে নিয়ে খোরাক শুরু হয় টুইটারে। কংগ্রেসের যুবরাজ গত কয়েকদিন আগেই বিদেশে ছুটি কাটিয়ে এসেছেন। অথচ তাঁর কাছে ভাল পোশাক কেনার টাকা নেই। মূলত এই ইস্যুতেই মজা করা হয় রাহুলকে নিয়ে। পাশাপাশি তাঁর চার্টার্ড প্লেনে সফর, অনেক সম্পত্তির মালিকানা নিয়েও তাঁকে বিঁধেছেন অনেকে। আর এই টুইটার মশকরার পর রাহুলের এই পোশাকের রাজনীতি যে বুমেরাং হয়ে তাঁর কাছেই ফিরেছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement