shono
Advertisement
Rajasthan

খেলনার টোপ দিয়ে মসজিদে ৫ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত মৌলবী

মসজিদের ঠিক উলটোদিকেই শিশুটির বাড়ি।
Published By: Anwesha AdhikaryPosted: 04:30 PM Sep 23, 2024Updated: 04:30 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর মেডিক্যাল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় কেঁপে উঠেছে গোটা দেশ। নারী সুরক্ষা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে প্রশাসন। এহেন পরিস্থিতিতে ফের ধর্ষণের শিকার এক নাবালিকা। রাজস্থানে একটি মসজিদে ডেকে এনে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক মৌলবীর বিরুদ্ধে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত মৌলবীকে।

Advertisement

ভয়াবহ ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ারে। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, অভিযুক্তের নাম আসজাদ। ২২ বছর বয়সি আসজাদ একটি মসজিদের মৌলবী। গত রবিবার ৫ বছর বয়সি এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিযোগ, মসজিদে ডেকে এনে শিশুটি ধর্ষণ করেছে মৌলবী আসজাদ।

শিশুটির পরিবার সূত্রে জানা গিয়েছে, মসজিদের ঠিক উলটোদিকেই তাঁদের বাড়ি। রবিবার বাড়ির বাইরে খেলছিল নির্যাতিত শিশুটি। সেই সময়েই তাকে মসজিদের ভিতর ডেকে নিয়ে যায় আসজাদ। খেলনার লোভ দেখিয়ে শিশুটিকে মসজিদে ডাকা হয়।

অনেকক্ষণ মেয়ের দেখা না পেয়ে খুঁজতে বেরন নির্যাতিতার মা। শেষ পর্যন্ত মসজিদে পৌঁছে মেয়েকে দেখতে পান তিনি। তাঁকে দেখেই মসজিদ থেকে পালিয়ে যায় অভিযুক্ত। শিশুকন্যার মায়ের অভিযোগের ভিত্তিতেই অভিযোগ দায়ের হয় ওই মৌলবীর বিরুদ্ধে। জানা গিয়েছে, রবিবারই গ্রেপ্তার করা হয়েছে আসজাদকে। আপাতত তাকে জেরা করা হচ্ছে। গত ২ বছর ধরে ওই মসজিদে মৌলবী হিসাবে কাজ করেছে অভিযুক্ত আসজাদ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, অভিযুক্তের নাম আসজাদ। ২২ বছর বয়সি আসজাদ একটি মসজিদের মৌলবী।
  • রবিবার বাড়ির বাইরে খেলছিল নির্যাতিত শিশুটি। সেই সময়েই তাকে মসজিদের ভিতর ডেকে নিয়ে যায় আসজাদ।
  • শিশুকন্যার মায়ের অভিযোগের ভিত্তিতেই অভিযোগ দায়ের হয় ওই মৌলবীর বিরুদ্ধে।
Advertisement