shono
Advertisement

পুণের অভিজাত হোটেলে আগুন, ক্ষতির মুখে জাহির খানের রেস্তরাঁও, ভাইরাল ভিডিও

কী করে আগুন লাগল, ধন্দে দমকলকর্মীরা।
Posted: 12:28 PM Nov 01, 2022Updated: 01:12 PM Nov 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার সকালে আগুনের গ্রাসে পুণের (Pune) বিখ্যাত একটি হোটেল। এই হোটেলের একতলাতেই ভারতীয় ক্রিকেটার জাহির খানের (Zaheer Khan) একটি রেস্তরাঁ রয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ন’টা নাগাদ হোটেলে আগুন লাগার খবর পাওয়া গিয়েছে। অন্যদিকে, দিল্লির একটি কারখানায় আগুন লেগে অন্তত দু’জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গুরুতরভাবে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আপাতত সেখানে আগুন নেভানোর কাজ করছে দমকলবাহিনী।

Advertisement

পুণের লুল্লা নগর এলাকার বিখ্যাত একটি হোটেলে মঙ্গলবার সকালে আগুন লেগে যায়। দমকলবাহিনীর তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে যায়। পরে জানা যায়, এই হোটেলের এক তলাতেই রয়েছে জাহির খানের রেস্তরাঁ। হোটলের চার তলায় প্রথম আগুন লাগে। গোটা হোটেলটি কাচের দেওয়ালে মোড়া রয়েছে। তার ফলে হোটলের ভিতরেই ধোঁয়া আটকে প্রাণনাশের আশঙ্কা দেখা দেয়। তবে সূত্র মারফত জানা গিয়েছে, আপাতত দমকলবাহিনী আগুন নিয়ন্ত্রণ করতে পেরেছে। ঘটনায় হতাহতের কোনও তথ্য পাওয়া যায়নি। কিন্তু অভিজাত হোটেলে কীভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: চলে গেলেন ভারতের ‘স্টিল ম্যান’, ৮৬ বছর বয়সে প্রয়াত শিল্পপতি জামশেদ ইরানি]

অন্যদিকে, দিল্লির (Delhi) একটি জুতোর কারখানায় মঙ্গলবার সকালে আগুন লাগে। দমকলের মোট দশটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে। ইতিমধ্যেই দুই মৃত ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। অগ্নিকাণ্ডের ফলে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

দিল্লির দমকলবাহিনীর প্রধান অতুল গর্গ জানিয়েছেন, “মঙ্গলবার সকাল সাড়ে ন’টা নাগাদ নারেলা এলাকায় আগুন লাগার খবর পাই। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ১০টি ইঞ্জিন পাঠিয়ে দেওয়া হয়।” তবে আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। দিল্লি পুলিশ জানিয়েছে, “নারেলা এলাকায় একটি জুতোর কারখানায় আগুন লেগে গিয়েছিল। এই ঘটনায় দু’ জনের মৃত্যু হয়েছে। আপাতত তাঁদের দেহ শনাক্ত করার কাজ চলছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সকলের অবস্থা স্থিতিশীল।”

[আরও পড়ুন:ভারত-চিন সীমান্তে দুর্গম পথে সেনাকে সাহায্য, মেডেল পেল ITBP-র ইয়াক ও ঘোড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement