shono
Advertisement

শবরীমালার ভিড়ে নিখোঁজ বাবা! খুদের হাউ হাউ কান্নায় চোখ ভিজছে নেটিজেনদের

'বাবাকে খুঁজে দাও।' হাউ হাউ করে কাঁদতে কাঁদতে হাত জোড় করে এই আর্জি জানাচ্ছে শিশুটি।
Posted: 09:31 PM Dec 12, 2023Updated: 09:32 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত পাঁচদিন ধরে শবরীমালা মন্দিরে উপচে পড়ছে ভক্তদের ভিড়। একবার আপনজনের হাত ছাড়লেই বিপদ। তেমন ভাবেই সেই জনজোয়ারে বাবাকে হারিয়ে ফেলল এক খুদে। হাজারো ভিড়ের মাঝে এক্কেবারে একা হয়ে পড়ে সে। ‘বাবাকে খুঁজে দাও।’ হাউ হাউ করে কাঁদতে কাঁদতে হাত জোড় করে এই আর্জি জানাচ্ছে সে। সোশাল মিডিয়ায় সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়তে চোখ জল নেটিজেনদেরও।

Advertisement

দেশ-বিদেশ থেকে ভক্তদের ঢল নামছে শবরীমালায়। যে ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খাচ্ছে পুলিশ প্রশাসন। যে কারণে কেরল সরকারকে বিরোধীদের তোপের মুখেও পড়তে হয়েছে। আয়াপ্পার দর্শন করতে এসে পদপৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন এক ভক্ত। এরই মধ্যে এবার সামনে এসেছে এই হৃদয় বিদারক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, এক বাচ্চা ছেলে বাসের জানলা থেকে মুখ বের করে ‘বাবা, বাবা’ বলে চিৎকার করছে। যাঁরাই বাসের দিকে এগিয়ে আসছেন, তাঁদের কাছেই খুদের আর্জি, বাবাকে যেন কেউ খুঁজে দেয়। কান্নায় ভেসে যাচ্ছে দুচোখ। হাত জোড় করে আকুতি-মিনতি করছে সে। তার এমন কষ্ট দেখে মন কাঁদছে নেটিজেনদেরও। খুদের এই হাল দেখে আসরে নামে পুলিশও। শেষমেশ বাবাকে খুঁজে পায় ওই শিশু। তারপর কান্না থামে। হাত নাড়িয়ে সেখান থেকে বিদায় নেয় সে।

[আরও পড়ুন: রোহিত-কোহলিদের থেকেও বেশি উন্নতি করেছেন হরমনপ্রীত-স্মৃতিরা, কেন এমন দাবি সৌরভের?]

শবরীমালা মন্দিরে আয়াপ্পা দর্শনে এসে যাতে ভক্তদের সমস্যায় না পড়তে হয়, কিংবা যাতে কোনও বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য নজরদারি চালানোর নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।

[আরও পড়ুন: ‘ফুটবল সম্রাট’ পেলে-কে সম্মান জানিয়ে কোন বিশেষ উদ্যোগ নিল স্যান্টোস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement