shono
Advertisement

‘আমাকে মারতে ভাড়াটে খুনি নিয়োগ করেছেন মুখ্যমন্ত্রীর ছেলে’, চাঞ্চল্যকর অভিযোগ সঞ্জয় রাউতের

এই অভিযোগ উড়িয়ে দিচ্ছেন দেবেন্দ্র ফড়নবিশ।
Posted: 08:10 PM Feb 21, 2023Updated: 08:10 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিব সেনার (Shiv Sena) শিণ্ডে শিবির ও উদ্ধব শিবিরের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে দলের প্রতীক ও নাম ব্যবহারের অনুমতি একনাথরা পাওয়ার পর থেকেই। আগেই উদ্ধব-ঘনিষ্ঠ সঞ্জয় রাউত অভিযোগ করেছিলেন, ২ হাজার কোটি টাকা ঘুষ দিয়ে ওই নাম-প্রতীক কিনেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে (Eknath Shinde)। এবার তাঁর অভিযোগ, শিণ্ডের ছেলে তাঁকে খুন করাতে ভাড়াটে খুনি নিয়োগ করেছেন!

Advertisement

জানা গিয়েছে, সঞ্জয় এই অভিযোগ জানিয়ে ইতিমধ্যেই চিঠি লিখেছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী ও বিজেপি (BJP) নেতা দেবেন্দ্র ফড়নবিশকে। সেই চিঠিতে তিনি দাবি জানিয়েছেন, সম্প্রতি রাজ্যে নির্বাচিত জনপ্রতিনিধিদের উপরে হামলার ঘটনা ঘটছে। এবং এই ধরনের হামলার সংখ্যা ক্রমেই বাড়ছে। সেই সঙ্গে তাঁর দাবি, নতুন করে সরকার গঠিত হওয়ার পর তাঁকে যে নিরাপত্তা দেওয়া হত তা তুলে নেওয়া হয়েছিল। এরপরই তাঁর অভিযোগ, একনাথ শিণ্ডের ছেলে শ্রীকান্ত শিণ্ডে একজন ভাড়াটে খুনিকে নিয়োগ করেছেন তাঁকে হত্যা করার জন্য। রাজ্যে আইন শৃঙ্খলার সামগ্রিক অবনতি হয়েছে বলেও অভিযোগ করেন সঞ্জয়।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক উদ্দেশ্য স্পষ্ট’, বিবিসির তথ্যচিত্র নিয়ে বিস্ফোরক জয়শংকর]

তাঁর এই আরজিতে অবশ্য কান দিতে নারাজ দেবেন্দ্র ফড়নবিশ। চিঠি প্রসঙ্গে তাঁর প্রতিক্রিয়া, ”সঞ্জয় রাউত আমাকে কেন চিঠি লিখলেন? সেটা কি নিরাপত্তা পাওয়ার জন্য নাকি চাঞ্চল্য তৈরি করার জন্য? রোজ রোজ এমন মিথ্যে বলে সহানুভূতি পাওয়া যাবে না। কোনও প্রমাণ ছাড়া এই ধরনের অভিযোগ করা উচিত নয়।”

এর আগে সঞ্জয় রাউত (Sanjay Raut) অভিযোগ করেছিলেন, শিব সেনার প্রতীক বিক্রি করেছে নির্বাচন কমিশন। শিণ্ডে শিবিরকে প্রতীক পাইয়ে দেওয়ার জন্য বিজেপির কাছে ২ হাজার কোটি টাকা নিয়েছে নির্বাচন কমিশন। রাউতের এই অভিযোগের পালটাও এসেছে। শিণ্ডে শিবিরের এক বিধায়ক প্রশ্ন করেছেন, সঞ্জয় রাউত কি কোষাধ্যক্ষ? কী করে জানলেন যে টাকার লেনদেন হয়েছে? সব মিলিয়ে দুই শিবিরের অভিযোগ পালটা অভিযোগে সরগরম মহারাষ্ট্রের রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: ছত্তিশগড়ে ফের নৃশংস মাওবাদী হামলা, গলা কেটে হত্যা পুলিশকর্মীকে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement