shono
Advertisement
Mumbai

কাজে না যাওয়া নিয়ে বাবার বকুনি, অভিমানে ২২ তলা থেকে ঝাঁপ উনিশের তরুণের

এই ঘটনা মুম্বইয়ের কান্ডিভালি এলাকার। 
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:15 PM Jun 26, 2024Updated: 09:15 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের প্রথমদিনই কাজে যেতে ইচ্ছে করেনি বছর উনিশের প্রথমকৃষ্ণ নায়েকের। কাজে না গিয়ে বসে ছিলেন মেট্রো স্টেশনে। যা নিয়ে বাবার কাছে বকা খেতে হয় তাঁকে। আর বাবার বকুনিতে অভিমানের পাহাড় জমে ওই তরুণের মনে। বাবার উপর রাগ করে বেছে নেন চরম পথ। একটি আবাসনের ২২ তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে দেন প্রথমকৃষ্ণ। সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনা মুম্বইয়ের কান্ডিভালি এলাকার। 

Advertisement

জানা গিয়েছে, একটি শপিং মলের পিৎজা দোকানে কাজ করতেন প্রথমকৃষ্ণ। সোমবার দোকানে কাজ করতে যাননি তিনি। যা নিয়ে দোকান থেকে ফোন করা হয় প্রথমকৃষ্ণের বাবাকে। খবর পেয়েই ছেলেকে খুঁজতে বেরন তিনি। অবশেষে ডাহানুকারওয়াড়ি মেট্রো স্টেশনে ছেলেকে খুঁজে পান তিনি। কাজে না যাওয়ার কারণ জানতে চেয়ে ছেলেকে খুব বকাবকি করেন। তার পর প্রথমকৃষ্ণকে কাজেও যেতে বলেন। কিন্তু কাজে আর যেতে চাননি ওই তরুণ।

এই ঘটনা নিয়ে কান্ডিভালি পুলিশ মঙ্গলবার জানায়, বাবার বকুনিতে মুষড়ে পড়েছিলেন প্রথমকৃষ্ণ। কিছুক্ষণের মধ্যেই ওই আবাসনের ২২ তলার ছাদে গিয়ে ঝাঁপ দেন তিনি। জোরে কিছু পড়ার শব্দ পেয়ে বাইরে বেরিয়ে আসেন আবাসনের বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় প্রথমকৃষ্ণকে পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত করছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সপ্তাহের প্রথমদিনই কাজে যেতে ইচ্ছে করেনি বছর উনিশের প্রথমকৃষ্ণ নায়েকের।
  • জানা গিয়েছে, একটি শপিং মলের পিৎজা দোকানে কাজ করতেন প্রথমকৃষ্ণ। সোমবার দোকানে কাজ করতে যাননি তিনি।
  • যা নিয়ে দোকান থেকে ফোন করা হয় প্রথমকৃষ্ণের বাবাকে। খবর পেয়েই ছেলেকে খুঁজতে বেরন তিনি।
Advertisement