Advertisement

ফের টুইটারে হাজির অভিজিত, দেশদ্রোহীদের তোপ গায়কের

01:39 PM May 29, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করে বারবারই খবরের শিরোনামে এসেছেন গায়ক অভিজিত ভট্টাচার্য। সম্প্রতি মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করায় তাঁর অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেয় টুইটার কর্তৃপক্ষ। কিন্ত এক সপ্তাহের মধ্যেই নতুন অ্যাকাউন্ট খুলে ফের টুইটারে হাজির হলেন মুম্বইয়ের এই জনপ্রিয় বাঙালি গায়ক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোমবার নিজের নতুন টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন অভিজিত। ভিডিও-তে অভিজিত বলেন, ‘এটি আমার নতুন অ্যাকাউন্ট। আমার ভেরিফায়েড অ্যাকাউন্টটি চালু না হওয়া পর্যন্ত, এই অ্যাকাউন্টেই আমাকে ফলো করুন। আমার নামে বাকি সব অ্যাকাউন্ট-ই নকল। আমার সুনাম নষ্ট করার চেষ্টা চলছে।’

 

Advertising
Advertising

টুইটারে বরাবর বিদ্রোহী মেজাজেই পাওয়া যায় গায়ক অভিজিতকে। বিভিন্ন বিষয়ে হামেশাই বিতর্কিত মন্তব্য পোস্ট করেন তিনি। গত ২২ মে জেএনইউয়ের পড়ুয়া শেহলা রশিদ-সহ অন্যান্য মহিলাদের নিয়ে অশালীন মন্তব্য পোস্ট করেন টুইটারে। বিতর্কের ঝড় ওঠে নেটদুনিয়ায়। নেটিজেনরাই অভিজিতের বিরুদ্ধে টুইটার কর্তৃপক্ষকে ব্যবস্থা নিতে বলেন। এরপরেও আরও একটি টুইটে এক মহিলাকে মিস পাকিস্তান বলে অপমান করেন অভিজিত। কুপ্রস্তাব দেন। এরপর আর দেরি না করে অভিজিতে টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেয় ট্যুইটার কর্তৃপক্ষ। এই ঘটনায় অভিজিতের পাশে দাঁড়িয়ে টুইটার ছেড়ে দেন গায়ক সোনু নিগমও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর আগে গত জুলাই মাসে স্বাতী চতুর্বেদী নামে এক মহিলা অভিজিতের বিরুদ্ধে থানায় অশালীন মন্তব্যের অভিযোগ দায়ের করেছিলেন। গ্রেপ্তারও করা হয়েছিল তাঁকে। পরে অবশ্য নিজের কৃতকর্মের জন্য কান্নায় ভেঙে পড়ে ক্ষমা চেয়ে নেন অভিজিত।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ফের টুইটারে হাজির অভিজিত, দেশদ্রোহীদের তোপ গায়কের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next