চালক মদ্যপ, গুজরাটে কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ির ধাক্কায় মৃত ৬

09:30 AM Aug 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লখিমপুর খেরির (Lakhimpur Kheri Violence) মতোই ঘটনা গুজরাটের আনন্দে। এবার এক কংগ্রেস বিধায়কের জামাইয়ের SUV কার্যত পিষে দিল ৬ জনকে। মৃতদের মধ্যে তিন জন মহিলা। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রের খবর, গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় সোজিত্রা গ্রামের কাছে রাজ্য সড়কে কংগ্রেস (Congress) বিধায়ক পুনমভাই মাধবভাই পারমারের জামাই কেতন পাধিয়ারের গাড়ি একটি অটো ও বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ৪ জন অটোর যাত্রী এবং দু’জন বাইক আরোহী। মৃতদের মধ্যে তিনজন মহিলা। সকলেই সোজিত্রা ও বোরিয়াভি গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। গাড়ির চালক আহত অবস্থায় চিকিৎসাধীন।

Advertising
Advertising

[আরও পড়ুন: ত্রিপুরায় ফের আক্রান্ত কংগ্রেস নেতা সুদীপ রায়বর্মন, ইটের আঘাতে ফাটল মাথায়, কাঠগড়ায় বিজেপি]

গুজরাট পুলিশ (Gujarata Police) সূত্রের খবর, দুর্ঘটনার আগে গাড়িটি বেপরোয়া গতিতে ছুটছিল। সেই সঙ্গে চালক মদ্যপ অবস্থায় ছিল। অতিরিক্ত গতি নিয়ন্ত্রণ করতে না পেরেই সে প্রথমে অটোতে তারপর বাইকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, কংগ্রেস বিধায়কের জামাইকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা করা হয়েছে। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েনও। বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা টুইট করে বলেছেন, এটাই কংগ্রেসের আসল চেহারা।

[আরও পড়ুন: ‘আমার বাড়িতেই দপ্তর খুলুক ইডি, সিবিআই’, আর্থিক তছরুপের মামলায় হুঙ্কার তেজস্বীর]

গুজরাটের এই ঘটনা লখিমপুর খেরির ঘটনার স্মৃতি উসকে দিল। গতবছর ৩ অক্টোবর উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষি আইনের বিরোধিতায় বিক্ষোভরত কৃষকদের উপর দিয়ে SUV চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রের বিরুদ্ধে। সেই ঘটনায় রীতিমতো তোলপাড় হয়ে যায় জাতীয় রাজনীতি।

Advertisement
Next