shono
Advertisement

ছেলেকে খুনের আগেই স্বামীকে মেসেজ, কেন দেখা করতে চেয়েছিলেন সূচনা?

আইলাইনার দিয়ে নিজের হাতে চিঠিও লিখেছিলেন সূচনা শেঠ।
Posted: 12:26 PM Jan 12, 2024Updated: 12:26 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলেকে খুন করার আগে প্রাক্তন স্বামীকে মেসেজ করেছিলেন সূচনা শেঠ (Suchana Seth)। তার পরে নিজের হাতে একটি চিঠিও লিখেছিলেন। দাম্পত্য জীবনে কতখানি সমস্যার মুখে পড়েছেন, মানসিকভাবে কতটা যন্ত্রণা ভুগতে হচ্ছে- সমস্ত হতাশার কথা ওই চিঠিতে তুলে ধরেছিলেন বলে সূত্রের খবর। আইলাইনারের কালিতে ওই চিঠি লেখার পরেই ছেলেকে শ্বাসরোধ করে খুন করেছেন সূচনা। নৃশংস হত্যাকাণ্ডের তদন্তে প্রতিদিনই উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

সূত্রের খবর, স্বামীর সঙ্গে ছেলের দেখা হোক সেটা একেবারেই চাইতেন না সূচনা। সেই জন্যই ছেলেকে নিয়ে গোয়ায় (Goa) চলে গিয়েছিলেন বেঙ্গালুরু (Bengaluru) ছেড়ে। গত ৬ জানুয়ারি প্রাক্তন স্বামী ভেঙ্কট রমনকে মেসেজ করে সূচনা জানতে চেয়েছিলেন, পরের ছেলের সঙ্গে দেখা করতে ভেঙ্কট আসবেন কিনা। কিন্তু সেই সময়ে বেঙ্গালুরুতে ছিলেন না সূচনা। তদন্তকারী অনুমান, সূচনার এই পদক্ষেপ আসলে ভুয়ো। কারণ ১০ জানুয়ারি পর্যন্ত গোয়ায় থাকার পরিকল্পনা ছিল তাঁর।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে বাকি ১১ দিন, আজ থেকেই ‘কঠোর সংযম’ শুরু মোদির]

তদন্তকারীরা আরও জানিয়েছেন, ছেলের মৃতদেহ যে ব্যাগে করে নিয়ে যাচ্ছিলেন সূচনা সেখান থেকে উদ্ধার হয়েছে একটি হাতে লেখা চিঠিও। আইলাইনার দিয়ে টিস্যু পেপারে নিজের হাতেই ওই চিঠি লিখেছিলেন সূচনা। যদিও সেখানে কী লেখা ছিল, সেই নিয়ে তদন্তকারীরা কিছু জানাননি। তবে সূত্রের খবর, নিজের দাম্পত্যের হতাশার কথা তুলে ধরেছেন সূচনা। ছেলের সঙ্গে দেখা করতে পারবেন প্রাক্তন স্বামী, আদালতের এই সিদ্ধান্তে চূড়ান্ত হতাশ হয়ে পড়েছিলেন।

তবে আগাগোড়াই তদন্তে অসহযোগিতা করেছেন সূচনা। গোটা ঘটনায় একটুও অনুতাপ দেখা যায়নি তাঁর মধ্যে। আপাতত পুলিশি হেফাজতে চলছে তাঁর শারীরিক পরীক্ষা। উল্লেখ্য, গোয়ার হোটেলে ৪ বছরের ছেলেকে খুনের পর সেই মৃতদেহ ব্যাগে ভরে পালানোর অভিযোগ উঠেছে স্টার্টআপ সংস্থার কর্ত্রী সূচনার বিরুদ্ধে। গোটা ঘটনা নিয়ে বিস্তর চর্চা চলছে দেশজুড়ে।

[আরও পড়ুন: পুলিশের জালে ‘মোস্ট ওয়ান্টেড’ মাও নেতা সব্যসাচী, মাথার দাম ছিল ১০ লক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement