shono
Advertisement

‘ওকে দেখলেই স্বামীর মুখ মনে পড়ত’, ছেলেকে খুনের ‘কারণ’ জানালেন সূচনা!

স্বামীর সঙ্গে দেখা হওয়া আটকাতেই গোয়া চলে গিয়েছিলেন সূচনা।
Posted: 04:53 PM Jan 11, 2024Updated: 04:53 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবিকল প্রাক্তন স্বামীর মতো দেখতে ছিল ছেলেকে। তার দিকে তাকালেই মনে পড়ত স্বামীর মুখটা। সেই রাগেই ৪ বছরের ছেলেকে খুন করেছেন স্টার্টআপ সংস্থার মালকিন সূচনা শেঠ (Suchana Seth)। চাঞ্চল্যকর তথ্য উঠে এল বেঙ্গালুরুর (Bengaluru) নৃশংস খুনের ঘটনার তদন্তে। কলকাতার মেয়ে সূচনা শেঠের ঘটনায় চমকে গিয়েছে গোটা দেশ। যদিও সন্তান খুনের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

Advertisement

ছেলের সঙ্গে নিয়মিত দেখা করতে পারবেন ভেঙ্কট, এমনটাই নির্দেশ দিয়েছিল আদালত। সূত্রের খবর, সেই নির্দেশ মেনেই রবিবার ছেলেকে দেখতে চেয়েছিলেন সূচনার স্বামী ভেঙ্কট রামন। তিনি বলেছিলেন, রবিবার ছেলেকে নিয়ে সূচনা যেন তাঁর বাড়িতে আসেন। কিন্তু সেই অনুরোধ নাকচ করে দেন সূচনা। শেষ পর্যন্ত বাড়ির বাইরেই ছেলের সঙ্গে দেখা করতে রাজি হন ভেঙ্কট। কিন্তু তার আগেই নিজের হাতে ছেলেকে খুন করে ফেলেন সূচনা।

[আরও পড়ুন: ‘সংবিধানের পরিপন্থী’, ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাবের বিরোধিতায় কেন্দ্রকে চিঠি মমতার]

তদন্তে জানা গিয়েছে, দেখা করার নির্দিষ্ট জায়গায় গিয়ে অনেকক্ষণ ধরে অপেক্ষা করেছিলেন ভেঙ্কট। কিন্তু ছেলেকে নিয়ে আসেননি সূচনা। বারবার তাঁকে ফোন করে, ইমেল করে যোগাযোগ করতে চেষ্টা করেন ভেঙ্কট। কিন্তু সাড়া মেলেনি। বাধ্য হয়ে নিজের কাজে ইন্দলোনেশিয়া পাড়ি দেন ভেঙ্কট। পরে জানা যায়, ছেলের সঙ্গে ভেঙ্কটের যেন দেখা না হয় সেই জন্যই গোয়া (Goa) চলে গিয়েছিলেন সূচনা। সেখানকার হোটেলেই শ্বাসরোধ করে খুন করেন ৪ বছরের ছেলেকে।

অন্যদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩৯ বছরের সূচনা স্বামী ভেঙ্কট রমনের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা করেছিলেন। স্বামীর বিরুদ্ধে প্রমাণ হিসেবে হোয়াটসঅ্যাপ মেসেজ, ছবি এবং মেডিক্যাল সার্টিফিকেট দাখিল করেছিলেন। ২০২১ সালের মার্চ মাস থেকেই আলাদা থাকেন তিনি। আদালতে বিচ্ছেদ চাওয়ার পাশাপাশি প্রতি মাসে আড়াই লক্ষ টাকা খোরপোষের দাবি করেন সূচনা।

[আরও পড়ুন: বছরের শুরুতেই দিল্লিতে ভূমিকম্প, কেঁপে উঠল উত্তর ভারতের বিস্তীর্ণ এলাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement