shono
Advertisement

কেবল মুসলিমদের সাহায্য করেন সুষমা স্বরাজ!

এমন অভিযোগের বিরুদ্ধে কড়া জবাব বিদেশমন্ত্রীর। The post কেবল মুসলিমদের সাহায্য করেন সুষমা স্বরাজ! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:20 PM Jan 21, 2017Updated: 02:50 PM Jan 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মুসলিম তোষণের অভিযোগ উঠল সুষমা স্বরাজের বিরুদ্ধে। কেন্দ্রীয় বিদেশমন্ত্রী কেবলমাত্র ইসলাম ধর্মাবলম্বীদেরই ভিসা দিতে সাহায্য করছেন। এমনই অভিযোগ আনল হিন্দু জাগরণ সংঘ। টুইটার মারফত প্রবাসী ভারতীয়দের সাহায্য করেন বিদেশমন্ত্রী। প্রবাসীরা কোনও সমস্যায় পড়লে মন্ত্রীকে টুইট মারফত সেই খবর জানালেই, তাঁদের সাহায্যে এগিয়ে আসেন সুষমা। যে কোনও ধরনের পাসপোর্ট এবং ভিসা সংক্রান্ত সমস্যার চটজলদি সমাধান মেলে মন্ত্রীর কাছে।

Advertisement

কিন্তু মন্ত্রী নাকি সকলকে এই সাহায্য করেন না। তিনি বেছে বেছে ইসলাম ধর্মাবলম্বীদের সাহায্য করেন টুইটারে। এই অভিযোগই আনা হয়েছে সুষমার বিরুদ্ধে। হিন্দু জাগরণ সংঘ একটি টুইটে সুষমার বিরুদ্ধে মুখ খুলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে তাঁরা জানিয়েছেন, সুষমা স্বরাজ নাকি কেবল মুসলিমদেরই সাহায্য করছেন।

কিন্তু অভিযোগ পেয়ে থেমে থাকেননি মন্ত্রী। পাল্টা টুইট করে জানিয়েছেন, “ভারত আমার দেশ। এখানকার মানুষ আমার মানুষ। জাত-পাত-ধর্ম-ভাষা এসব কিছুই আমার কাছে কাছে গুরুত্বহীন।”

 

(প্রতারণাকে ধর্ষণের তকমা না, নির্দেশ হাই কোর্টের)

The post কেবল মুসলিমদের সাহায্য করেন সুষমা স্বরাজ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement