shono
Advertisement

পরিচারিকাকে গরম তাওয়া দিয়ে মার, প্রস্রাব চাটানোর অভিযোগে গ্রেপ্তার সাসপেন্ড হওয়া BJP নেত্রী

এহেন অত্যাচারের ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে।
Posted: 09:19 AM Aug 31, 2022Updated: 09:24 AM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচারিকার উপর অমানবিক অত্যাচারের অভিযোগে অবশেষে গ্রেপ্তার বিজেপি থেকে সাসপেন্ড হওয়া নেত্রী সীমা পাত্র। আজ, বুধবার তাঁকে আদালতে পেশ করা হবে।

Advertisement

ঝাড়খণ্ডের (Jharkhand) বিজেপি মহিলা মোর্চার ন্যাশনাল এক্সিকিউটিভের সদস্য ছিলেন এই সীমা পাত্র। তাঁর আরেকটি পরিচয় হল তিনি প্রাক্তন আইএসএস অফিসার বি বি পাত্রর স্ত্রী। তাঁর বিরুদ্ধেই বাড়ির পরিচারিকার উপর পাশবিক অত্যাচারের অভিযোগ ওঠে সম্প্রতি। জানা যায়, পরিচারিকাকে গরম তাওয়া দিয়ে মারা হত। শুধু তাই নয়, মেঝেতে পড়ে থাকা প্রস্রাব চাটানোর মতো গুরুতর অভিযোগও ওঠে সীমা পাত্রের বিরুদ্ধে। এহেন ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। শিব সেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করে তীব্র আক্রমণ শানান। বলেন, শুধু সীমা পাত্রই নয়, বিজেপির শীর্ষ নেতৃত্বকেও এই ঘটনার জন্য ক্ষমা চাইতে হবে। তুমুল বিতর্কের মাঝে চাপে পড়ে ড্যামেজ কন্ট্রোলে নামে বিজেপি (BJP)। সোমবার সীমাকে দল থেকে সাসপেন্ড করা হয়।

[আরও পড়ুন: কিশোরী কন্যার ধর্ষণের অভিযোগ জানাতে গিয়ে ধর্ষণ, কাঠগড়ায় যোগীরাজ্যের পুলিশ অফিসার]

মঙ্গলবার রাঁচি পুলিশের তরফে জানানো হয়েছিল, সীমা পাত্রের (Seema Patra) বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শীঘ্রই তাঁকে গ্রেপ্তার করা হবে। এরপরই বুধবার সিনিয়র পুলিশ সুপারিনট্যান্ড্যান্ট কিশোর কৌশল জানান, সীমাকে হেফাজতে নেওয়া হয়েছে। আরও কিছু আইনি নিয়ম প্রক্রিয়া চলছে। এদিনই তাঁকে আদালতে পেশ করার কথা।

গত সপ্তাহে সীমা পাত্রর এমন অমানবিক চেহারা সামনে আসার পর তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয় নির্যাতিতা পরিচারিকাকে। তবে এখনও মানসিক ট্রমার মধ্যে রয়েছে তিনি। এহেন ঘটনার নেপথ্যে আর কী কী কারণ রয়েছে, খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: কথা রাখলেন শ্রীলেখা, জন্মদিনে ফাঁস করলেন আসল বয়স!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement