shono
Advertisement
Tamil Nadu

থানায় হেনস্তার অভিযোগ জানাতে গিয়েছিলেন, উলটে সেই মহিলাকেই গ্রেপ্তার করল পুলিশ!

দুই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ মহিলা কমিশনের।
Published By: Kishore GhoshPosted: 09:01 PM Sep 14, 2024Updated: 09:01 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থানায় হেনস্তার অভিযোগ জানাতে গিয়েছিলেন এক মহিলা, উলটে তাঁকেই গ্রেপ্তার করে পুলিশ। এমনকী বিনা দোষে পাঁচ মাস জেল খাটতে হয়েছে মহিলাকে। তামিলনাড়ুর এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। অভিযুক্ত দুই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে তদন্তের দাবি জানিয়েছে রাজ্য মহিল কমিশন।

Advertisement

তম্বারমের পুলিশ কমিশনারকে লেখা তামিলনাড়ু মহিলা কমিশনের চিঠিতে বলা হয়েছে, গত বছর আগস্ট মাসে স্থানীয় থানায় হেনস্তার অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই মহিলা। একজন অটো ড্রাইভার চার মাস ধরে তাঁকে হেনস্তা করছেন বলে জানান তিনি। অভিযোগ, উপস্থিত পুলিশ আধিকারিকরা অভিযোগ নিতে চাননি। অথচ মহিলার ছবি তোলেন তাঁরা নিজেদের মোবাইল ফোনে। কমিশনের চিঠিতে পুলিশ আধিকারিকদের 'দায়িত্বজ্ঞানহীন আচরণে'র উল্লেখ করা হয়েছে। এমনকী মহিলা ছবি তোলায় বাঁধা দিলে দুই পুলিশকর্মী গ্রেপ্তারির হুমকি দেন। বচসার পর বাস্তবেই মহিলাকে গ্রেপ্তার করা হয়। মানব পাচার এবং অন্য অপরাধের দায়ে। এর জেরে পাঁচ মাস জেল খাটতে হয় মহিলাকে।

মুক্তি পাওয়ার পর মহিলা কমিশনে অভিযোগ জানান মহিলা। এর পরই তম্বারমের পুলিশ কমিশনারকে চিঠি দেয় তামিলনাড়ু মহিলা কমিশন। যেখানে অভিযুক্ত দুই পুলিশ আধিকারিকের বিরুদ্ধে তদন্তের দাবি করা হয়েছে। পাশাপাশি অভিযোগ প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুক্তি পাওয়ার পর মহিলা কমিশনে অভিযোগ জানান মহিলা।
  • এর পরই তম্বারমের পুলিশ কমিশনারকে চিঠি দেয় তামিলনাড়ু মহিলা কমিশন।
Advertisement