shono
Advertisement

আপনাদের তপস্বী শীতবস্ত্রও পরে! রাহুলের ছবি প্রকাশ করে কটাক্ষ বিজেপির, পালটা কংগ্রেসের

জনপ্রিয়তা পেতে মিথ্যা প্রচার করেছেন রাহুল, দাবি বিজেপির।
Posted: 03:51 PM Jan 08, 2023Updated: 04:43 PM Jan 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর থেকে কন্যাকুমারী-গোটা দেশকে একসূত্রে বাঁধতে চেয়ে ‘ভারত জোড়ো যাত্রা’ (Bharat Jodo Yatra) শুরু করেছিলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। হাড় কাঁপানো শীতের মধ্যেও ট্রেডমার্ক সাদা টি-শার্ট পরেই দিনের পর দিন হেঁটে চলেছেন তিনি। সকলেরই প্রশ্ন, কী করে এই শীতে সুস্থ রয়েছেন কংগ্রেস (Congress) সাংসদ? দলীয় কর্মীদের অধিকাংশের মতে, রাহুল গান্ধী একজন তপস্বী, তাই প্রবল শীতেও তাঁর ঠাণ্ডা লাগছে না। এবার পালটা দিয়ে রাহুলের একটি ছবি পোস্ট করল বিজেপি। সেখানে দেখা যাচ্ছে, টি-শার্টের নীচে আসলে শীতবস্ত্র পরেছেন কংগ্রেস সাংসদ।

Advertisement

দিল্লির প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা মঞ্জিন্দর সিং সিরসা রাহুলের একটি ছবি টুইট করেছেন। ভারত জোড়ো যাত্রায় সাদা টি-শার্ট পরিহিত রাহুলের গলার একটি অংশ জুম করে দেখানো হয়েছে ওই ছবিতে। সেখানেই ধরা পড়েছে, টি-শার্টের নীচে থার্মাল পরে রয়েছেন কংগ্রেস সাংসদ। এই ছবি টুইট করে সিরসা লিখেছেন, “ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়ল। থার্মাল পরে তার উপর টি-শার্ট চাপিয়ে মিথ্যা কথা বলছেন রাহুল গান্ধী। শীতকালে ঠাণ্ডা লাগাটাই স্বাভাবিক। জনপ্রিয়তা পেতে মিথ্যা প্রচার করছেন রাহুল।” বিজেপি (BJP) কর্মীদের অনেকেই এই টুইটটি শেয়ার করেছেন।

[আরও পড়ুন: ফের বিমানে নেশাতুর যাত্রীদের দৌরাত্ম্য! নামিয়ে দেওয়া হল দুই রাশিয়ানকে, উল্লাসে হাততালি যাত্রীদের]

এই টুইটের পালটা দিয়েছে কংগ্রেসও। দলের নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে টুইট করে লিখেছেন, “ভক্তরা আসলে রাহুলের জনপ্রিয়তা মেনে নিতে পারছে না। তাই সকলে মিলে রাহুলের ছবি তুলছে, সেই ছবিতে তাঁর পোশাক জুম করেও দেখছে। টি-শার্টে একটা ভাঁজ পড়েছে, তা নিয়েও আলোচনায় ব্যস্ত হয়ে পড়েছে। আসলে রাহুলকে ছোট করতে উঠে পড়ে লেগেছে ভক্তরা।” প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রিয়াঙ্কা গান্ধীকেও প্রশ্ন করা হয়েছিল, রাহুলের কি ঠাণ্ডা লাগে না? জবাবে তিনি বলেন, মানুষের ভালবাসায় ওর ঠাণ্ডার অনুভূতি হারিয়ে গিয়েছে।

একই ধরনের মন্তব্য করে টুইট করেছে কংগ্রেস সেবা দল। রাহুল গান্ধীকে জড়িয়ে ধরে রয়েছেন অসংখ্য মানুষ, এমন একটি ছবি প্রকাশ করা হয়েছে তাদের তরফে। টুইটে লেখা হয়েছে, “দেশের মানুষের কাছে আমরা ঋণী। তাঁদের ভালবাসার উত্তাপেই শীতের মধ্যেও রাহুলের ঠাণ্ডা লাগছে না।” অন্যদিকে, হরিয়ানায় প্রচণ্ড কুয়াশার মধ্যেও খালি গায়ে নাচলেন একদল ভারত জোড়ো যাত্রী। একটি বাসের ছাদে পাগড়ি পরে তাঁদের নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ‘এবার হবে আসল খেলা’, মেঘালয় বিধানসভা নির্বাচনের সুর বেঁধে দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement