shono
Advertisement
Maharashtra

স্কুলের মধ্যেই সাত বছরের ছোট্ট মেয়েকে যৌন হেনস্তা শিক্ষকের!

ওই শিক্ষক শারীরশিক্ষার প্রশিক্ষণ দিতেন পড়ুয়াদের।
Published By: Biswadip DeyPosted: 05:25 PM Sep 15, 2024Updated: 05:25 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলের ভিতরেই সাত বছরের ছোট্ট মেয়েকে যৌন হেনস্তায় অভিযুক্ত শিক্ষক। বেসরকারি এক ইংরেজি মাধ্যমে উত্তেজনা ছড়িয়েছে এমন ঘটনাকে কেন্দ্র করে। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত। মহারাষ্ট্রের থানেতে ঘটেছে এই ঘটনা।

Advertisement

বদলাপুর কাণ্ডের পর ফের মহারাষ্ট্রে যৌন হেনস্তার ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়াও রয়েছে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারা। ঠিক কী অভিযোগ? ওই শিক্ষক শারীরশিক্ষার প্রশিক্ষণ দিতেন পড়ুয়াদের। স্কুল চত্বরেই তিনি শিশুকন্যাটির শ্লীলতাহানি করেন। ছাত্রীটি বাড়ি গিয়ে অভিভাবকদের কাছে এবিষয়ে জানালে দ্রুত তাঁরা থানায় যান। দায়ের করে অভিযোগ। এর পরই তদন্তে নামে পুলিশ। দ্রুত গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। আদালত তাঁকে একদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে এক কিন্ডারগার্টেন স্কুলে দুই নাবালক পড়ুয়াকে যৌন হেনস্তার অভিযোগ ওঠে। স্কুলেরই এক সাফাইকর্মীর বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। তুমুল চাঞ্চল্য দেখা যায় এলাকায়। এই পরিস্থিতিতে জানা গেল থানের এক ঘটনার কথা। তবে এই ঘটনাটি কয়েকদিন আগেই ঘটেছে বলে জানা গিয়েছে। সম্প্রতি সে মা-বাবার কাছে সব জানায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্কুলের ভিতরেই সাত বছরের ছোট্ট মেয়েকে যৌন হেনস্তায় অভিযুক্ত শিক্ষক।
  • বেসরকারি এক ইংরেজি মাধ্যমে উত্তেজনা ছড়িয়েছে এমন ঘটনাকে কেন্দ্র করে।
  • ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত। মহারাষ্ট্রের থানেতে ঘটেছে এই ঘটনা।
Advertisement