shono
Advertisement

কাশ্মীরে ক্যাশ ভ্যান লুট জঙ্গিদের, হামলায় নিহত ৫ পুলিশকর্মী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও জঙ্গি হানায় কেঁপে উঠল জম্মু ও কাশ্মীর। সোমবার উপত্যকার কুলগাম এলাকায় একটি ব্যাঙ্কের  ক্যাশ ভ্যানে হামলা চালায় জঙ্গিরা। ওই হামলায় মৃত্যু হয়েছে ৫ পুলিশকর্মী ও দুই ব্যাঙ্ক আধিকারিকের। হামলায় মৃত পুলিশকর্মীদের বন্দুক ও ৫০ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে জঙ্গিরা বলে পুলিশ সূত্রে খবর। [আলোচনাতেই মিটবে কাশ্মীর সমস্যা, আশা তুরস্কের প্রেসিডেন্টেরও] #UPDATE: […] The post কাশ্মীরে ক্যাশ ভ্যান লুট জঙ্গিদের, হামলায় নিহত ৫ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:49 PM May 01, 2017Updated: 12:27 PM May 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও জঙ্গি হানায় কেঁপে উঠল জম্মু ও কাশ্মীর। সোমবার উপত্যকার কুলগাম এলাকায় একটি ব্যাঙ্কের  ক্যাশ ভ্যানে হামলা চালায় জঙ্গিরা। ওই হামলায় মৃত্যু হয়েছে ৫ পুলিশকর্মী ও দুই ব্যাঙ্ক আধিকারিকের। হামলায় মৃত পুলিশকর্মীদের বন্দুক ও ৫০ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে জঙ্গিরা বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

[আলোচনাতেই মিটবে কাশ্মীর সমস্যা, আশা তুরস্কের প্রেসিডেন্টেরও]

সোমবারই বিনা প্ররোচনায় রকেট ও মর্টার হামলা চালিয়ে ২ জওয়ানকে হত্যা করেছে পাক সেনা। শুধু তাই নয়, যুদ্ধক্ষেত্রের সমস্ত নিয়ম লঙ্ঘন করে আরও দুই জওয়ানের মুণ্ডছেদ করে নিয়ে গিয়েছে পাক রেঞ্জার্স। ভারত এই ঘটনার তীব্র নিন্দা করে একে ‘নক্ক্যারজনক’ বলে উল্লেখ করেছে। এই ঘটনার যোগ্য জবাব দেওয়া হবে বলে এক বিবৃতিতে জানিয়েছে সেনার নর্দার্ন কমান্ড।

[‘তবলায় বিস্ফোরক, সেতারে বোমা ভরে পাঠাতে পারে পাকিস্তান’]

এদিন কৃষ্ণ ঘাঁটি সেক্টরের কাছে দু’টি সেনা পোস্ট লক্ষ্য করে বিনা প্ররোচনায় রকেট ও মর্টার বর্ষণ করতে থাকে পাক সেনা। সেনার দুই জওয়ান যাঁরা সেই সময় পেট্রলিং করছিলেন, তাঁদের হত্যা করে মুণ্ডছেদ করে নিয়ে যায় পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিম বা ব্যাট। পাকিস্তানের এই জঘন্য আচরণের তীব্র নিন্দা করে প্রাক্তন সেনাকর্তা দেবাশিস দাস বলেন,  “পাকিস্তান মধ্যযুগীয় বর্বরতার প্রমাণ দিচ্ছে বারবার। এবার তাদের ঠান্ডা করার সময় চলে এসেছে। ভারত একবার চাইলেই পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে পারে। কিন্তু সেনা চাইলেই তো হবে না, রাজনৈতিক মহলকেও চাইতে হবে।”

The post কাশ্মীরে ক্যাশ ভ্যান লুট জঙ্গিদের, হামলায় নিহত ৫ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement