Advertisement

কাশ্মীরে বাড়িতে ঢুকে পুলিশ অফিসারকে হত্যা করল জঙ্গিরা

05:46 PM Jul 12, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপত্যকায় ফের জঙ্গিদের নিশানায় পুলিশকর্মীরা। এবার জম্মু ও কাশ্মীরে এক স্পেশাল পুলিশ অফিসারকে (এসপিও) গুলি করে হত্যা করে জঙ্গিরা। সন্ত্রাসবাদীদের গুলিতে আহত হয়েছেন মৃতের স্ত্রী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[মসজিদের বাইরে ছবি তোলার অভিযোগ, গণপিটুনিতে মৃত শ্রীনগরের ডিএসপি]

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার অনন্তনাগের বিজবেহড়া এলাকায় হত্যা করা হয় এসপিও মুস্তাক আহমেদ শেখকে। এদিন মৃতের বাড়িতে ঢুকে জঙ্গিরা তাঁকে গুলি করে। হামলায় জখম হয়েছেন তাঁর স্ত্রী ফরিদাও। দাসনিপোরা এলাকার কাটু বাজপান গ্রামে থাকতেন নিহত অফিসার। তাঁর স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার পরই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

Advertising
Advertising

ইতিমধ্যে জঙ্গিদের খোঁজে নেমে পড়েছে যৌথবাহিনী। চলছে চিরুনি তল্লাশি। তবে এখনও পর্যন্ত কোনও জঙ্গি ধরা পড়েনি। অন্য একটি ঘটনায়, এদিন রাতে সোপিয়ান জেলায় সেনার টহলদার বাহিনীর উপর হামলা চালায় জঙ্গিরা। বেশ কিছুক্ষণ গুলির লড়াই হলেও পালিয়ে যেতে সক্ষম হয় জঙ্গিরা। ওই ঘটনায় কারও হতাহত হওয়ার খবর নেই।

সম্প্রতি কাশ্মীরে নিরাপত্তারক্ষী ও তাঁদের পরিবারের উপর বেড়েছে হামলার ঘটনা। ২০১৭-এ কাশ্মীরে সেনার অফিসার উমর ফৈয়াজকে অপহরণ করে খুন করে জঙ্গিরা। আখনুর জেলার রাজরিফ এলাকায় নিযুক্ত ছিলেন তিনি। কুলগামের বাসিন্দা ওই অফিসার কয়েকদিনের জন্য ছুটিতে ছিলেন। গিয়েছিলেন এক বিয়েবাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে। সেখান থেকেই তাঁকে তুলে নিয়ে গুলিতে ঝাঁজরা করে দেয় হিজবুল জঙ্গিরা। ওই বছরই নৃশংসভাবে পিটিয়ে খুন করা হয় কাশ্মীর পুলিশের ডিএসপি আয়ুব পণ্ডিতকে। মসজিদের বাইরে দাঁড়িয়ে তিনি ছবি তুলছিলেন, এই অভিযোগে তাঁকে ঘিরে ধরে স্থানীয় বাসিন্দারা। জনতাকে ছত্রভঙ্গ করতে তিনি গুলি চালান বলে অভিযোগ। তার আচমকা গুলি চালনায় তিনজন গুরুতর জখম হন বলেও খবর। এরপরেই ক্ষুব্ধ জনতার হামলার মুখে পড়েন তিনি। গণপিটুনিতে মৃত্যু হয় তাঁর।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[চরম লজ্জা! শহিদ সেনা অফিসার উমরের শেষযাত্রায় পাথর ছুড়ল কাশ্মীরি যুবকরা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কাশ্মীরে বাড়িতে ঢুকে পুলিশ অফিসারকে হত্যা করল জঙ্গিরা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next