shono
Advertisement

কমলের সঙ্গে পদ্ম সরণিতে মণীশ তিওয়ারিও! জল্পনার মাঝেই মুখ খুলল কংগ্রেস

আরও এক হাত শিবিরের নেতা কি বিজেপিতে?
Posted: 01:44 PM Feb 18, 2024Updated: 01:44 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) প্রাক্তন মুখ‌্যমন্ত্রী কমল নাথ সম্ভবত যোগ দিতে চলেছেন বিজেপিতে। এমনই গুঞ্জন যখন ক্রমশ জোরালো হচ্ছে, সেই সময় কংগ্রেস নেতা মণীশ তিওয়ারিকে নিয়েও শুরু হল জল্পনা। শোনা যাচ্ছে, কংগ্রেস (Congress) সাংসদ নাকি নিয়মিত যোগাযোগ রাখছেন পদ্ম শিবিরের সঙ্গে! বর্তমানে তিনি আনন্দপুর সাহিদ লোকসভার সাংসদ।

Advertisement

শনিবারই পুত্র নকুলকে সঙ্গে নিয়ে দিল্লি চলে গিয়েছেন জল্পনা, সেখানেই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। এই অবস্থায় মণীশকে (Manish Tewari) ঘিরে বাড়ছে গুঞ্জন। কিন্তু ইতিমধ্যেই সেই সম্ভাবনা নাকচ করে দিয়েছে হাত শিবির। জানিয়ে দিয়েছে, এটা পুরোটাই ভিত্তিহীন। সম্পূর্ণ গুজব। উল্লেখ্য, অতীতেও তাঁর দল ছাড়ার গুঞ্জন শোনা গিয়েছিল।

[আরও পড়ুন: বাড়বে তাপমাত্রা, সপ্তাহের মাঝে বঙ্গে ফের বৃষ্টির সম্ভাবনা]

কিন্তু কংগ্রেস যাই বলুক, গুঞ্জন রয়েছে মণীশ নাকি পাঞ্জাবের লুধিয়ানা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়তে পারেন লোকসভা কেন্দ্র থেকে। আবার হাত শিবিরের দাবি, বর্তমানে মণীশ নিজের কেন্দ্রেই রয়েছেন। সেখানে উন্নয়নের কাজ খতিয়ে দেখছেন তিনি। তাঁর পদ্ম শিবিরে যোগ দেওয়ার বিষয়টা সম্পূর্ণ গুজব। এই পরিস্থিতিতে ওয়াকিবহাল মহলের নজর রয়েছেন মণীশ তিওয়ারি। শেষপর্যন্ত তিনি দল ছাড়বেন, নাকি থাকবেন কংগ্রেসেই সেই প্রশ্নের উত্তর খুঁজছে তারা।

[আরও পড়ুন: নাভালনির দেহ ঘিরে ধোঁয়াশা! ধন্দে প্রয়াত নেতার পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement