shono
Advertisement

ভোর রাতে পিষে দিল ট্রাক, ওড়িশায় পথ দুর্ঘটনায় মৃত বাংলার ৭ দিনমজুর

মৃতেরা সকলেই উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা।
Posted: 04:15 PM Feb 25, 2023Updated: 04:26 PM Feb 25, 2023

নব্যেন্দু হাজরা: ওড়িশায় (Odisha) পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত বাংলার ৭ জন দিনমজুর। শনিবার ভোর সাড়ে তিনটে নাগাদ জাজপুর জেলার ধর্মশালা এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কের উপর ওই ভয়ংকর দুর্ঘটনা ঘটে। একটি ট্রাক পিষে দেয় উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট ২ নম্বর ব্লকের মাটিয়া থানার নেহালপুর গ্রামের বাসিন্দা ৭ জন দিনমজুরকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। বাকিরা একই গ্রামের বাসিন্দা। মৃত ব্যক্তিরা হলেন সুরজ মণ্ডল (৪৪), মহম্মদ আমিরুল আলি সর্দার (২৬), করিম সর্দার (২৬), মহম্মদ আমজাদ আলি সর্দার (২৬), মহম্মদ আরিফ সর্দার (২৭), জাহাঙ্গির সর্দার (৩২) এবং মোয়াজ্জেম সর্দার (৩২)।

[আরও পড়ুন: ‘তৃতীয় ফ্রন্ট BJP-কে সাহায্য করবে’, বিরোধিতার রাশ নিজেদের হাতে রাখতেই মরিয়া কংগ্রেস]

পরিবার সূত্রে জানা গিয়েছে, একটি পোল্ট্রি ফার্মে কাজ করতেন নিহতেরা। শনিবার ভোরে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে বাজার করছিলেন তাঁরা। সেই সময় পিছন থেকে একটি ট্রাক এসে তাঁদের গাড়িতে সজোরে ধাক্কা মারে। তার জেরে ঘটনাস্থলেই ৬ যুবকের মৃত্যু হয়। গুরুতর আহত এক যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও পরে তাঁরও মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: অপরাধীরাও ভোটে লড়বে? কেন্দ্র ও নির্বাচন কমিশনের মতামত চাইল সুপ্রিম কোর্ট]

দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নামে উত্তর ২৪ পরগনার নেহালপুর গ্রামে। এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে রাজ্য সরকার ইতিমধ্যে ওড়িশা সরকার এবং নিহতদের পরিবারগুলির সঙ্গে যোগাযোগ করেছে। মৃতদেহ রাজ্যে ফিরিয়ে আনতে পরিবারগুলিকে যাবতীয় সাহায্য করা হচ্ছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে এই বিষয়ে দেখভাল করছেন বনদপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement