shono
Advertisement

আযুর্বেদ চিকিৎসার নামে প্রতারণা! স্ত্রীর ক্যানসারমুক্তিতে ১৫ লক্ষ খোয়ালেন ব্যক্তি

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 02:01 PM Mar 26, 2023Updated: 02:01 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আযুর্বেদ চিকিৎসায় ক্যানসার সারেনি স্ত্রীর। উলটে ১৫ লক্ষ খুঁইয়ে মাথায় হাত পড়েছে মহারাষ্ট্রের (Maharashtra) থানের (Thane) বাসিন্দা এক রেলকর্মীর। যদিও মারণ রোগ সারানোর গ্যারান্টি দিয়েছিল অভিযুক্ত আয়ুর্বেদ চিকিৎসাকেন্দ্র (Ayurveda Treatment Centre)। সর্বশান্ত হয়ে ওই চিকিৎসাকেন্দ্রের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ দায়ের করলেন রেলকর্মী।

Advertisement

গত শনিবার নির্দিষ্ট আয়ুর্বেদ চিকিৎসাকেন্দ্রের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন থানের বাসিন্দা ওই রেলকর্মী। তিনি জানিয়েছেন, গত বছরের ফেব্রুয়ারি মাসে ক্যানসার সারাতে আয়ুর্বেদ চিকিৎসা শুরু করেন স্ত্রীর। এই এক বছরের বেশি সময়ে ১৫ লক্ষ ২২ হাজার টাকা দিয়েছেন চিকিৎসাকেন্দ্রকে। যদিও ফল মেলেনি। মহিলার শারীরিক অবস্থার বিন্দুমাত্র উন্নতি হয়নি বলে অভিযোগ। এই বিষয়ে আয়ুর্বেদ চিকিৎসাকেন্দ্র কর্তৃপক্ষকে প্রশ্ন করা হলেও তারা জবাবদিহি করতে রাজি হয়নি। অভিযোগকারী রেলকর্মী জানিয়েছেন, ইদানীং তাঁকে দেখলেই এড়িয়ে যাচ্ছেন ওই চিকিৎসাকেন্দ্রের কর্মী ও চিকিৎসকরা। এই অবস্থায় পুলিশের দ্বারস্থ হন তিনি।

[আরও পড়ুন: অমৃতপালের পাশে নেই অকাল তখত, খলিস্তানি নেতাকে আত্মসমর্পণের নির্দেশ জাঠেদার হরপ্রীতের]

শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন থানের বাসিন্দা ওই রেলকর্মী। আয়ুর্বেদ চিকিৎসাকেন্দ্রের দুই ব্যক্তির বিরুদ্ধে প্রতারণা-সহ একাধিক অভিযোগ দায়ের করেছেন তিনি। পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার না করলেও প্রাথমিক ভাবে ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: ‘ভগবান রামকেও বনবাসে যেতে হয়েছিল, প্রধানমন্ত্রী কাপুরুষ’, মোদিকে তোপ প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement