shono
Advertisement

গুরুদ্বার চত্বরে বসেই মদ্যপানের ‘শাস্তি’! তরুণীকে গুলিতে ঝাঁঝরা করলেন ভক্ত

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ভক্তকে।
Posted: 04:51 PM May 15, 2023Updated: 04:51 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবস্থানে মদ্যাপান করায় ভক্তের গুলিতে ঝাঁঝরা হলেন তরুণী। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। ঘটনাটি পাঞ্জাবের (Punjab) একটি গুরুদ্বারের (Gurdwara)। তাঁর বিরুদ্ধে অভিযোগ, গুরুদ্বার চত্বরে আকণ্ঠ মদ্যপান করছিলেন। যা চোখে পড়ে যায় এক ভক্তের। মেজাজ হারিয়ে তরুণীকে গুলি করে হত্যা করেন ওই ভক্ত। পুলিশ গ্রেপ্তার করেছে তাঁকে।

Advertisement

ঘটনাটি পাতিয়ালার দুঃখনিওয়ারান সাহেব গুরুদ্বার কমপ্লেক্সের। সেখানে ‘পবিত্র’ সরোবরের পাশে বসে মদ্যপান করছিলেন পরমিন্দর কাউর (৩২)। যা চোখে পড়ে নির্মলজিৎ সিং সাইনি নামের এক ভক্তের। তিনি গুরুদ্বারার নিয়মিত দর্শনার্থী। মেজাজ হারিয়ে তরুণীকে লক্ষ্য করে গুলি চালান তিনি। পরে পুলিশ জানায়, নির্মলজিৎ তাঁর লাইসেন্সপ্রাপ্ত রিভলভার থেকে পাঁচ রাউন্ড গুলি চালান। যাতে গুরুতর আহত হন পরমিন্দর। হাসপাতালে নিয়েও যাওয়া হলে চিকিৎসকরা ঘোষণা করেন তরুণীর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ২০১৬ থেকেই কি রাডারে আদানি? সুপ্রিম কোর্টে জবাব পেশ SEBI-র]

গুরুদ্বার কর্তৃপক্ষ জানিয়েছে, গুরুদ্বারে কর্মরত এক ‘সঙ্গত’ তরুণীর কাণ্ড দেখে এগিয়ে গিয়েছিলেন, তাঁকে আটকানোরও চেষ্টা করেন। তরুণীর সঙ্গে বচসাও হয় তাঁর। পরমিন্দরকে ম্যানেজারের ঘরে নিয়ে যেতে চেয়েছিলেন ওই সঙ্গত। এর মধ্যে সেখানে হাজির হন নির্মলজিৎ। গুলি চালানোর সময় তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করেন সঙ্গত। শোনেনি নির্মলজিৎ। গুলি চালিয়ে দেন তিনি। এর ফলে তরুণীর মৃত্যুর পাশাপাশি ওই সঙ্গতও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। অন্যদিকে পুলিশ গ্রেপ্তার করেছে নির্মলজিৎকে।

[আরও পড়ুন: বজরং দল নিষিদ্ধ নিয়ে খাড়গের বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলা! তলব আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement