shono
Advertisement
Maharashtra

মদ খেয়ে রাস্তায় তাণ্ডব মহিলাদের, পুলিশকে কামড়! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

পুলিশকে অশ্লীল গালিগালাজের পাশাপাশি বালতি ছুড়ে মারার অভিযোগ ৩ মহিলার বিরুদ্ধে।
Published By: Amit Kumar DasPosted: 05:09 PM May 10, 2024Updated: 05:09 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল: মদের নেশায় পা টলমল। ওই অবস্থাতেই গলা উঁচিয়ে চিৎকার করে চলেছেন মহিলা। পুলিশ ইন্সপেক্টরকে লক্ষ্য করে ছোড়া হচ্ছে লোহার বালতি, পুলিশের কলার চেপে ধরার পাশাপাশি চলছে গালিগালাজ, কামড়। রাতের শহরে ৩ মহিলাকে কেন্দ্র করে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হল মহারাষ্ট্রের (Maharastra) মুম্বই শহরের উপকূলে ভিরারের গোকুল টাউনশিপে। ওই মহিলাদের আক্রমণে আহত হয়েছেন একাধিক পুলিশ কর্মী। পুলিশের উপর এহেন হামলার ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায় (Social Media)। পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার (Arrest) করা হয়েছে অভিযুক্ত ৩ মহিলাকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে এলাকারই একটি বার কাম রেস্তরাঁয় পার্টি করতে গিয়েছিলেন ৩ মহিলা। সমস্যার সূত্রপাত সেখান থেকেই। ওই রেস্তরাঁয় অন্য গ্রাহকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ায় তাঁদের বের করে দেওয়া হয় সেখান থেকে। এর পর রাস্তায় বেরিয়ে সাধারণ মানুষকে গালিগালাজ করার পাশাপাশি বার কর্মীদের সঙ্গে বচসায় জড়ান ৩ জন। এর পর পুলিশে খবর দেওয়া হলে ঘটনাস্থলে আসে মুম্বই পুলিশ। পুলিশ দেখে আরও ক্ষেপে ওঠেন কাব্য প্রধান, অশ্বিনী পাটিল ও পুনম নামে মদ্যপ ওই ৩ মহিলা। এঁদের মধ্যে অশ্বিনী এক পুলিশ ইন্সপেক্টরের কলার চেপে ধরেন। এই ঘটনায় পরিস্থিতি আরও খারাপ আকার নেয়।

[আরও পড়ুন: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, রাজ্যকে সুপ্রিম কোর্টে যাওয়ার পরামর্শ অভিষেকের]

ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশের সঙ্গে বচসা চলাকালীন কাব্য প্রধান এক মহিলা পুলিশের হাতে কামড়ে দেন। উর্দি ছিঁড়ে দেওয়া হয় মহিলার। অশ্বিনী নামে ওই মহিলা এক কনস্টেবলের চুল ছিঁড়ে দেন। সঙ্গে চলতে থাকে অশ্লীল গালিগালাজ। এরই মাঝে কাব্য নামের ওই মহিলা এক লোহার বালতি নিয়ে কনস্টেবলের মাথায় আঘাত করে। যার জেরে মাথা ফাটে ওই পুলিশ কর্মীর। এর পর আরও একাধিক পুলিশ ঘটনাস্থলে এসে রীতিমতো যুদ্ধকালীন পরিস্থিতিতে আটোতে তুলে থানায় নিয়ে যান তাঁদের।

[আরও পড়ুন: শতাধিক মহিলাকে ধর্ষণ, জেলেই ভব লীলা সাঙ্গ সাধুর বেশে ‘শয়তান’ জলেবি বাবার]

যদিও পুলিশের উপর এই ধরনের হামলা চলাকালীন অন্য আর এক মহিলা পুনমকে দেখা যায় পরিস্থিতি সামাল দিতে। নিজের বান্ধবীদের থামানোর চেষ্টার পাশাপাশি পুলিশের কাছে হাত জোড় করতেও দেখা যাচ্ছে তাঁকে। যদিও অভিযুক্ত ৩ মহিলাকেই গ্রেপ্তার করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। গোটা ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই ওই মদ্যপ মহিলাদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি এই ঘটনার বিরুদ্ধে সরব হয়েছে জাতীয় পুরুষ কমিশনও। এক্স হ্যান্ডেলে কটাক্ষ করে লেখা হয়েছে, 'বিষয় যখন নারী শক্তি, তখন দিল্লি, বেঙ্গালুরুর থেকে কেন পিছিয়ে থাকবে মুম্বাই?'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার রাতে এলাকারই একটি বার কাম রেস্তরাঁয় পার্টি করতে গিয়েছিলেন ৩ মহিলা।
  • রেস্তরাঁয় অন্য গ্রাহকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা।
  • পুলিশ সামাল দিতে এলে পুলিশের উপর চড়াও হন
Advertisement