shono
Advertisement
Haryana

দাবি আদায়ে কৃষকদের পাশেই তৃণমূল, মমতার বার্তা নিয়ে হরিয়ানায় প্রতিনিধি দল

মোদি সরকারের থেকে কৃষকদের দাবি আদায়ে লড়াই চালাবে তৃণমূল, জানালেন ডেরেক ও ব্রায়েনরা।
Published By: Tiyasha SarkarPosted: 02:44 PM Jun 10, 2024Updated: 05:18 PM Jun 10, 2024

বুদ্ধদেব সেনগুপ্ত: হরিয়ানায় কৃষকদের পাশে তৃণমূল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে হরিয়ানার খানাউরি সীমান্তে তৃণমূলের পাঁচ সদস্যদের প্রতিনিধি দল। মোদি সরকারের থেকে কৃষকদের দাবি আদায়ে লড়াই চালাবে তৃণমূল, কৃষকদের পাশে দাঁড়িয়ে এই বার্তাই দিলেন ডেরেক ও ব্রায়েনরা।

Advertisement

ফসলের ন্যূনতম সহায়ক মূল্য-সহ একাধিক দাবিতে গত ১৩ ফেব্রুয়ারি থেকে কৃষক বিদ্রোহ শুরু হয়েছে। তার জল গড়িয়েছে অনেক দূর। সোমবার হরিয়ানায় আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করল তৃণমূলের প্রতিনিধি দল। ছিলেন ডেরেক ও ব্রায়েন, মহম্মদ নাদিমুল হক, দোলা সেন, সাগরিকা ঘোষ ও সাকেত গোখলে। কৃষকদের সঙ্গে কথা বলেন তাঁরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশ মতো তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। জানান, তাঁদের ন্যায্য দাবি আদায়ে মোদি সরকারের সঙ্গে লড়াই করবে তৃণমূল।

[আরও পড়ুন: শপথ নেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই কাজ শুরু মোদির, আবাস যোজনায় বড়সড় বদল?]

তৃণমূলের এই হরিয়ানা সফর নিয়ে খোঁচা দিয়েছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তাঁর কথায়, "ভারত গণতান্ত্রিক দেশ। যে যেখানে খুশি যেতেই পারে। তবে ওখানে পাঠানোর আগে বাংলার যেখানে ভোট পরবর্তী হিংসা হয়েছে সেখানে যান। জায়গাগুলো দেখুন। মুখ্যমন্ত্রী হরিয়ানায় দল পাঠাচ্ছেন। কিন্তু প্রধানমন্ত্রীর শপথে পাঠানোর সময় নেই।"

[আরও পড়ুন: কার্বাইন বনাম সার্ভিস রিভলবার! রানিগঞ্জে ডাকাতদের সঙ্গে খণ্ডযুদ্ধ ‘দাবাং’ আইসির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হরিয়ানার কৃষকদের পাশে তৃণমূল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে হরিয়ানার খানাউরি সীমান্তে তৃণমূলের পাঁচ সদস্যদের প্রতিনিধি দল।
  • মোদি সরকারের থেকে কৃষকদের দাবি আদায়ে লড়াই চালাবে তৃণমূল, কৃষকদের পাশে দাঁড়িয়ে এই বার্তাই দিলেন ডেরেক ও ব্রায়েনরা।
Advertisement