shono
Advertisement

Anubrata Mandal: ফের পিছোল জেল স্থানান্তরের আরজি মামলার শুনানি, আপাতত তিহাড়ই ঠিকানা অনুব্রতর

এদিকে, ইডি হেফাজতে দিনরাত কেঁদেই চলেছেন সুকন্যা মণ্ডল।
Posted: 03:40 PM Apr 29, 2023Updated: 05:21 PM Apr 29, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: ফের পিছিয়ে গেল অনুব্রত মণ্ডলের জেল স্থানান্তরের আরজি মামলার শুনানি। ইডিকে নিজেদের বক্তব্য জানানোর সময় দিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। পরবর্তী শুনানি আগামী ১ মে।

Advertisement

শনিবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে অনুব্রত মণ্ডলকে সশরীরে পেশ করা হয়নি। তাঁর আইনজীবী জানান, গত বছরের আগস্টে গ্রেপ্তার হন অনুব্রত। তারপর থেকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। তদন্তকারীরা সমস্ত তথ্য পেয়ে গিয়েছেন। তিহাড় জেলে জেরার ক্ষেত্রে ভাষাগত সমস্যায় পড়ছেন অনুব্রত। তাই তাঁকে আবার আগের মতো আসানসোল বিশেষ সংশোধনাগারে পাঠানোর আরজি জানান আইনজীবী।

[আরও পড়ুন: ২৫০ বাইকের হদিশ নেই, ফের কোটি টাকার গাড়ি কিনল বঙ্গ বিজেপি]

প্রয়োজনে সেখানে গিয়ে তাঁকে জেরা করুক ইডি, সেকথা বলেন আইনজীবীরা। আদালত সওয়াল জবাব শোনার পর ইডির মতামত জানতে চায়। সে কারণে ইডিকে কিছুটা সময় দেওয়া হয়। আগামী ১ মে মামলার পরবর্তী শুনানি। আপাতত তিহাড় জেলেই থাকতে হবে অনুব্রতকে। 

এদিকে, সূত্রের খবর, ইডি’র টানা জেরায় ভেঙে পড়ছেন অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। বারবার বাবা এবং ক্যানসার আক্রান্ত বান্ধবীর সঙ্গে দেখা করতে চাইছেন তিনি। খাওয়াদাওয়াও প্রায় করছেন না বললেই চলে। ইডি আধিকারিকদের প্রশ্নের জবাবে কিছুই জানেন না বলেই দাবি সুকন্যার।

[আরও পড়ুন: মামলা হাতছাড়া হওয়ায় ‘মনখারাপ’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের, কী বলছে বিরোধী দলগুলি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement