shono
Advertisement

টানা ন’ঘণ্টা জেরার পর ED দপ্তর থেকে বেরিয়েই বিস্ফোরক অভিষেক বন্দ্যোপাধ্যায়

ইডি দপ্তর থেকে বেরিয়েই বিজেপিকে উৎখাতের ডাক দিলেন অভিষেক।
Posted: 08:05 PM Sep 06, 2021Updated: 08:47 PM Sep 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইডির দপ্তর থেকে বেরলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ইডি দপ্তর থেকে বেরিয়ে বিজেপিকে উৎখাতের ডাক দিলেন তিনি। জানালেন, “সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছি। যা করার করে নিন। আমি মাথা নত করব না। মেরুদণ্ড বিক্রি করব না।” 

Advertisement

সকাল ১১টায় ইডির দপ্তরে ঢুকেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার পর বেলা গড়িয়ে দুপুর, দুপুর পেরিয়ে বিকেল হয়ে গেলেও ইডির দপ্তর (ED Office) থেকে বেরননি তিনি। শেষে ৯ ঘণ্টা পর রাত ৮টা নাগাদ ইডি দপ্তর থেকে বের হন তিনি। ম্য়ারাথন জেরার পরও সাংবাদিকদের সামনে আত্মবিশ্বাসী তৃণমূলের সেনাপতি। 

[আরও পড়ুন: Afghanistan Crisis: আফগানিস্তান নিয়ে জরুরি বৈঠকে মোদি-শাহ, রয়েছেন ‘সুপারস্পাই’ অজিত ডোভালও]

বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে বলে তোপ দেগে ‘উৎখাতে’র ডাক দেন তিনি। দেশ থেকে বিজেপিকে উৎখাতের চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক বললেন, “যে যে রাজ্যে বিজেপি আছে সেখানে সেখানে যাব। আমরাই বিজেপিকে হারাব।” 

উল্লেখ্য, কয়লা কেলেঙ্কারির (Coal Scam) তদন্তে সক্রিয়তা বাড়ানোর পর দ্বিতীয়বার অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরাকে তলব করে ইডি। ৬ সেপ্টেম্বর অর্থাৎ আজই হাজিরা দেওয়ার কথা ছিল। সেই মর্মে অভিষেক এবং রুজিরাকে নোটিস পাঠানো হয়েছিল। এই তলব এড়াননি অভিষেক। বরং তদন্তে সহযোগিতা করতে আগেরদিনই উড়ে গিয়েছিলেন দিল্লি। বিমানবন্দরে দাঁড়িয়ে অভিযোগ করেছিলেন, “এটা সম্পূর্ণ রাজনৈতিক ষড়যন্ত্র। যদি কোথাও আমাকে অভিযুক্ত হিসেবে প্রমাণ করা যায়, তাহলে আবারও দায়িত্ব নিয়ে বলছি, রাজনীতি ছেড়ে দেব।” এরপর এদিন টানা ৯ ঘণ্টা ইডির দপ্তরে ছিলেন। কিন্তু সন্ধেতে বেরিয়েও তাঁর আত্মবিশ্বাসে কোনওপ্রকার ভাটা পড়েনি। বরং রাজধানীতে দাঁড়িয়েই বিজেপিকে (BJP) হুঙ্কার দিয়ে রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: পাখির চোখ উত্তরপ্রদেশের ভোট, এক সপ্তাহের মধ্যেই ফের শুরু হবে রাম মন্দিরের নির্মাণকাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement