shono
Advertisement

জেলের মধ্যেই হাতাহাতি, মৃত সিধু মুসেওয়ালা খুনের দুই অভিযুক্ত, নেপথ্যে কারা?

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি আরও এক অভিযুক্ত।
Posted: 06:37 PM Feb 26, 2023Updated: 06:37 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের মধ্যে হাতাহাতি করে মৃত্যু হল সিধু মুসেওয়ালা (Sidhu Moosewala) খুনে দুই অভিযুক্তের। গোইদওয়াল সাহিব জেলে বিবাদ শুরু হয় দুই পক্ষের মধ্যে। তার জেরে জেলেই মৃত্যু হয় দুরান মনদীপ সিং নামে এক অভিযুক্তের। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে অপর অভিযুক্ত মনমোহন সিংয়ের মৃত্যু হয়। ২০২২ সালের ২৯ মে গুলিবিদ্ধ হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা।

Advertisement

সংবাদসংস্থা এএনআইয়ের তরফে জানা গিয়েছে, গোইদওয়াল সাহিব জেলের ভিতরে হঠাৎই হাতাহাতি শুরু হয় দুই পক্ষের মধ্যে। জেলের রক্ষীরা থামাতে যাওয়ার আগেই আঘাত পেয়ে মৃত্যু হয় দুরান মনদীপ সিং তুফানের। গত বছর ১৬ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ (Punjab Police)। তারপর থেকেই জেল হেফাজতে রাখা হয়েছিল মনদীপকে। 

[আরও পড়ুন: অলৌকিক? ২০ ফুট গভীর কুয়োতে পড়েও জীবিত সদ্যোজাত, রাতভর ফণা তুলে পাহারায় সাপ]

অপর অভিযুক্ত মনমোহন সিং গুরুতর আহত হন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা মনমোহনকে মৃত বলে ঘোষণা করেন। গত বছর জুন মাসে তাকে গ্রেপ্তার করা হয়। কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল মনমোহনের। পাঞ্জাব বিধানসভা নির্বাচনের সময়ে মুসেওয়ালার গতিবিধির উপর নজর রাখত সে। এই অভিযোগেই গ্রেপ্তার হয় মনমোহন।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছে আরেক অভিযুক্ত কেশব। কিন্তু জেলের মধ্যে কীকরে এহেন প্রাণঘাতী হামলায় জড়িয়ে পড়লেন বন্দিরা, তা নিয়ে প্রশ্ন উঠছে। দুই অভিযুক্তের মৃত্যুর ঘটনায় জেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। গোটা ঘটনায় নিশ্চুপ পাঞ্জাব পুলিশও। প্রসঙ্গত, রাজ্য সরকার নিরাপত্তা প্রত্যাহার করার পরের দিনই গুলিতে ঝাঁঝরা হয়ে যান সিধু মুসেওয়ালা। এখনও সেই খুনের তদন্ত চলছে।

[আরও পড়ুন: আইপিএলের সেরা ৫ তরুণদের মধ্যে গিল বাদ কেন? ভাজ্জির প্রশ্নের জবাব দিলেন সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement