shono
Advertisement

সেনার অনুষ্ঠানে মাইক হাতে হিন্দি গান কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর! ভাইরাল ভিডিও

মন্ত্রীর গানের এই ভিডিও দেখে অবাক হবেন আপনিও।
Posted: 07:32 PM Feb 10, 2021Updated: 07:06 PM Feb 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষ হাতে মন্ত্রিত্ব সামলানোর পাশাপাশি তিনি যে একজন ভাল গায়কও তা অনেকেই জানতেন না। যদি না এই ভিডিওটি সামনে আসত। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী কিরেণ রিজিজুর (kiren Rijiju) গলায় শোনা গেল ১৯৭৩ সালে মুক্তি পাওয়া ‘ধুন্ধ’ ছবির বিখ্যাত গান, ‘সংসার কি হার সে!’ ভিডিওর ছোট্ট ক্লিপ নিজের টুইটার (Twitter) হ্যান্ডেলে শেয়ার করেছিলেন মন্ত্রী। মুহূর্তে ভাইরাল (Viral) হয়ে যায় সেই ভিডিও।

Advertisement

আসলে, এই গানটি ক্রীড়ামন্ত্রী ভারতীয় সেনাদের উদ্দেশে গেয়েছেন। সম্প্রতি দেশের সীমান্তের রাস্তা ও অনান্য উন্নয়নমূলক কাজ পর্যবেক্ষণে গিয়েছিলেন রিজিজু (kiren Rijiju)। সেখানে ৬২ ইঞ্জিনিয়র রেজিমেন্টের অফিসারদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান মন্ত্রী। তাঁদের কাজ নিয়ে রীতিমতো গর্বিত তিনি। সেখানে, একটি ছোট সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের মঞ্চে মাইক হাতে গান করতে দেখা গিয়েছে কেন্দ্রীয় মন্ত্রীকে।

দেখুন ভিডিও:

 

 

[আরও পড়ুন: প্রতিবেশী দেশগুলির তুলনায় ভারতে পেট্রলের দাম বেশি কেন? সংসদে ব্যাখ্যা দিলেন মন্ত্রী]

এই ভিডিও দেখে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও। সকলেই মন্ত্রীর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন। ভিডিও ছাড়াও জওয়ানদের সঙ্গে কাটানো মুহূর্তের ছবিও টুইটারে পোস্ট করেছেন মন্ত্রী কিরেন রিজিজু।

[আরও পড়ুন: প্যাংগং হ্রদ থেকে সরছে চিনা ফৌজ! এবার কি সীমান্তে ফিরবে শান্তি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement