shono
Advertisement
Uttar Pradesh

পছন্দের মোটরসাইকেল, নগদ ৩ লক্ষ পণ মেলেনি, 'অপরাধে' যোগীরাজ্যে বধূকে পিটিয়ে খুন!

বাপের বাড়ি থেকে ডেকে এনে লাঠি দিয়ে পিটিযে খুনের অভিযোগ।
Published By: Kishore GhoshPosted: 02:41 PM Sep 16, 2024Updated: 03:44 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশ যখন আরি জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল। সেই সময় উত্তরপ্রদেশে পণের বলি হলেন এক তরুণী। বিয়েতে পণ হিসেবে টিভিএস আপাচে বাইক এবং নগদ ৩ লক্ষ টাকা চেয়েছিলেন যুবক। তা না পেয়ে তরুণী বধূকে বাপের বাড়ি থেকে ডেকে এনে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। আমরোহার বাসিন্দা অভিযুক্ত সুন্দর বর্তমানে পলাতক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দুয়েক আগে মীনার সঙ্গে বিয়ে হয়েছিল সুন্দরের। পণ হিসেবে নগদ ৩ লক্ষ টাকা এবং একটি টিভিএস আপাচে বাইক চায় ছেলেপক্ষ। দু'বছর বাদেও তা না মেলায় সুন্দর অত্যাচার চালাতেন মীনার উপর। সম্প্রতি রাখির সময় বাপের বাড়িতে গিয়েছিলেন তরুণী। আপাতত সেখানেই ছিলেন। মৃতার পরিবার জানিয়েছে, যুবক রোজ শ্বশুরবাড়িতে যেতেন রাতের খাবার খেতে। রবিবার রাতে গিয়ে শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে আসেন স্ত্রীকে।

বাড়ি ঢুকেই পণের পাওনা মেটানো নিয়ে মীনার সঙ্গে বচসা বাঁধে সুন্দরের। এক সময় মেজাজ হারিয়ে লাঠি দিয়ে পিটিয়ে স্ত্রীকে খুন করেন তিনি। এর পর বাড়ি ছেড়ে পালান। প্রতিবেশীরা পুলিশে খবর দেন। অন্যদিকে থানায় গিয়ে অভিযুক্তের দ্রুত গ্রেপ্তারির দাবি জানান তরুণীর পরিবারের লোকেরাও। মৃতার দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত পলাতক যুবকের খোঁজ মেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দুয়েক আগে মীনার সঙ্গে বিয়ে হয়েছিল সুন্দরের।
  • পণ হিসেবে নগদ ৩ লক্ষ টাকা এবং একটি টিভিএস আপাচে বাইক চায় ছেলেপক্ষ।
Advertisement