shono
Advertisement
Uttar Pradesh

'একসঙ্গে বাঁচতে চেয়েছিলাম, একসঙ্গে মরলাম', দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর পরদিনই আত্মঘাতী স্বামী

উত্তরপ্রদেশের মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া।
Posted: 03:53 PM Apr 24, 2024Updated: 03:53 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে বাঁচতে চেয়েছিলাম, একসঙ্গে মরলাম। দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুর পরে এই কথা লিখে আত্মঘাতী হলেন স্বামী। জানা গিয়েছে, স্ত্রীর মৃত্যুর পরদিনই চরম সিদ্ধান্ত নিয়েছেন ওই ব্যক্তি। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এই ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে।

Advertisement

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম যোগেশ কুমার। ৩৬ বছর বয়সি যোগেশের সঙ্গে মাসছয়েক আগে বিয়ে হয় মণিকর্ণিকা কুমারীর। নার্স হিসাবে কর্মরত ছিলেন মণিকর্ণিকা। অন্যদিকে যোগেশ ছিলেন পেশায় শিক্ষক। উত্তরপ্রদেশের হরদইয়ের বাসিন্দা ছিলেন নবদম্পতি। কিন্তু লখনউ- হরদই হাইওয়েতে একটি দুর্ঘটনায় সোমবার মণিকর্ণিকার মৃত্যু হয়। একটি গাড়ির ধাক্কায় নিজের স্কুটি থেকে পড়ে গিয়েছিলেন তিনি। ঘটনাস্থলেই মণিকর্ণিকার মৃত্যু হয়।

[আরও পড়ুন: ইলেক্টোরাল বন্ড ‘কেলেঙ্কারি’র তদন্তে SIT গঠনের দাবি, মামলা সুপ্রিম কোর্টে

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মণিকর্ণিকার মোবাইল নম্বর থেকে খবর দেওয়া হয় যোগেশকে। কিন্তু স্ত্রীর মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই মনমরা হয়ে পড়েছিলেন তিনি। কোনওমতে দুর্ঘটনাস্থল থেকে স্ত্রীর জিনিসপত্র নিয়ে বাড়ি ফিরে আসেন। তার পর থেকেই বাড়ির দরজা বন্ধ করে রেখেছিলেন যোগেশ।

পরের দিন প্রতিবেশীরা যান যোগেশের বাড়িতে। কিন্তু বারবার ডাকাডাকি করেও সাড়া মেলেনি। প্রতিবেশীরাই খবর দেন পুলিশে। শেষ পর্যন্ত দরজা ভেঙে বাড়িতে ঢোকেন সকলে। সেই সময়েই ঘর থেকে উদ্ধার হয় যোগেশের ঝুলন্ত দেহ। ঘর থেকেই সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। প্রয়াত স্ত্রীকে উদ্দেশ্য করে যোগেশ লিখেছেন, "আমরা একসঙ্গে বেঁচেছিলাম, এবার একসঙ্গে মরলাম।" আপাতত যোগেশের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: ‘সম্পদের পুনর্বণ্টনে’ ইউটার্ন রাহুলের, কংগ্রেসকে বিঁধতে মোদির হাতিয়ার এলআইসির স্লোগান

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মৃত ব্যক্তির নাম যোগেশ কুমার। ৩৬ বছর বয়সি যোগেশের সঙ্গে মাসছয়েক আগে বিয়ে হয় মণিকর্ণিকা কুমারীর।
  • কোনওমতে দুর্ঘটনাস্থল থেকে স্ত্রীর জিনিসপত্র নিয়ে বাড়ি ফিরে আসেন। তার পর থেকেই বাড়ির দরজা বন্ধ করে রেখেছিলেন যোগেশ।
  • ঘর থেকে উদ্ধার হয় যোগেশের ঝুলন্ত দেহ। ঘর থেকেই সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ।
Advertisement