shono
Advertisement
Anant Ambani

রাম-সীতা থেকে হিন্দু দেবদেবী, আম্বানির বিয়ের কার্ডে পরতে পরতে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া

Published By: Anwesha AdhikaryPosted: 01:06 PM May 30, 2024Updated: 01:06 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী জুলাই মাসে গাঁটছড়া বাঁধছেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। ইতিমধ্যেই প্রকাশ্যে এল তাঁদের বিয়ের কার্ড। আগাগোড়া ভারতীয় সংস্কৃতি বজায় রেখেই বিয়ের কার্ড তৈরি করা হয়েছে। নজর কেড়েছে কার্ডে রাম-সীতার বিয়ের ছবিও। উল্লেখ্য, আপাতত প্রি-ওয়েডিং সেরিমনির জন্য ইটালিতে ব্যস্ত রয়েছেন অনন্ত-রাধিকা।

Advertisement

[আরও পড়ুন: পোর্শেকাণ্ডের রাতে ফোন করেন পুণের পুলিশকর্তাকে, স্বীকার করেও ভিন্ন বয়ান পওয়ারের

জানা গিয়েছে, আগামী ১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি (Mukesh Ambani)। কার্ডে রয়েছে আম্বানি পরিবারের প্রত্যেক সদস্যের নাম। 

তবে বিয়ের কার্ডে নজর কেড়েছে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। লাল রঙের কার্ডে সোনালি বর্ডার, সেই বর্ডারের মধ্যে রয়েছে একাধিক দেবদেবীর ছবি। কার্ডের শুরুতেই রয়েছে সংস্কৃত শ্লোক। বিয়ের কার্ডে পাত্র-পাত্রী নয়, তুলে ধরা হয়েছে ভগবান রাম ও সীতার বিবাহের দৃশ্য। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত সমস্ত অতিথিকেই ভারতীয় পোশাক পরতে হবে। আলাদা অনুষ্ঠানের জন্য বিশেষ ড্রেস কোড মেনে চলতে হবে অতিথিদের।

[আরও পড়ুন: একান্তে ধ্যান করবেন মোদি, নিরাপত্তায় ২ হাজার পুলিশ কর্মী, এলাহী আয়োজন বিবেকানন্দ রকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আপাতত প্রি-ওয়েডিং সেরিমনির জন্য ইটালিতে ব্যস্ত রয়েছেন অনন্ত-রাধিকা।
  • প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে।
  • বিয়ের কার্ডে নজর কেড়েছে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। লাল রঙের কার্ডে সোনালি বর্ডার, সেই বর্ডারের মধ্যে রয়েছে একাধিক দেবদেবীর ছবি।
Advertisement